ব্রাহ্মণবাড়িয়ায় ভোট কেন্দ্র দখল হওয়ার আশঙ্কা করছে আ’লীগ

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনে ১৬টি ভোটকেন্দ্র দখল হওয়ার আশঙ্কা করছে জেলা আওয়ামী লীগ। দলের বিদ্রোহী মেয়র প্রার্থী মাহমুদুল হক ভূঁইয়া ও বিএনপির মেয়র প্রার্থী জহিরুল হকের অনুসারীরা কেন্দ্র দখল করতে পারে বলে আশংকা রয়েছে।

শনিবার দুপুর সাড়ে ১২টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করে এ আশঙ্কার কথা জানান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার। এ আশঙ্কার বিষয়ে গত শুক্রবার জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিয়েছেন আল মামুন সরকার।

সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্যে বলেন, ভাদুঘর দারুস সুন্নাহ কামিল মাদরাসার পূর্ব ও উত্তর ভবন, (পূর্বভবন), ভাদুঘর দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পুরাতন ও নতুন ভবন, ভাদুঘর পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পূর্ব ও পশ্চিম ভবন এবং ভাদুঘর ঋষিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র দখল করে সন্ত্রাসীরা স্বতন্ত্র প্রার্থী মাহমুদুল হক ভূঁইয়ার মোবাইল ফোন প্রতীকে জোর করে এককভাবে ভোট নেয়ার চেষ্টা করবে।

স্বতন্ত্র প্রার্থী মাহমুদুল হক ভূঁইয়ার মতো বিএনপির মেয়র প্রার্থী জহিরুল হকের নিজ গ্রাম শিমরাইলকান্দির তিনটি কেন্দ্র শিমরাইলকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়, শিমরাইলকান্দি দক্ষিণ বেসরকারি প্রাথমিক বিদ্যালয় ও তোফায়েল আজম কিন্ডার গার্টেন ভোটকেন্দ্র সন্ত্রাসীদের দ্বারা দখল করে ধানের শীষ প্রতীকে ভোট নেয়ার চেষ্টা করবে।

স্বতন্ত্র প্রার্থী মাহমুদুল হক ভূঁইয়ার লোকজন ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ, কাউতলি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও নয়নপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র দখলে নেয়ার চেষ্টা করবেন বলেও তিনি আশঙ্কা প্রকাশ করেন।

তবে স্বতন্ত্র প্রার্থী মাহমুদুল হক ভূঁইয়া অভিযোগ অস্বীকার করে বলেন যারা আজ অভিযোগ করছেন তারা প্রকাশ্যে ভোট নেওয়ার হুমকি দিয়ে আসছেন। তাদের মুখে এই সকল অভিযোগ শোভা পায় না।

আর বিএনপি মনোনীত প্রার্থী জহিরুল হক খোকন সাংবাদিকদের বলেন, তাদের অভিযোগ করার আগেই আমি ১২টি সু-নিদিষ্ট অভিযোগ প্রমাণসহ দাখিল করেছি। অভিযোগগুলো সাংবাদিকদেরও জানিয়েছি।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply