পঞ্চগড়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে পা বিচ্ছিন্ন একজনের, হাসপাতালে ৫

|

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে ৫ জন আহত হয়েছে। শনিবার দুপুরে জেলার তেঁতুলিয়া উপজেলার চৌরাস্তা বাজারের একটি দোকানে এ ঘটনাটি ঘটে।

আহতরা হলেন,পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলার সদর ইউনিয়নের ডাঙার পাড়া এলাকার আব্দুর রহমানের ছেলে ফয়সাল হোসেন (১৪), ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার বাবুল হোসেনের ছেলে সাব্বির হোসেন(১৮), একই জেলার রানীশংকৈল উপজেলার রাউদনগর এলাকার আব্দুল খালেকের ছেলে হাফিজুল (২৬), গাইবান্ধা জেলার আব্দুল কাদেরের ছেলে ইউনুস আলী (৩০) ও জেলার আব্দুস সালামের ছেলে রাব্বি (১৬)।

স্থানীয়রা জানায়, তেঁতুলিয়া চৌরাস্তা বাজারে এক দোকান ঘর ভাড়া নিয়ে ঠাকুরগাঁও জেলার হরিপুর ও রাণীশংকৈল এলাকাসহ বিভিন্ন এলাকায় কয়েক জনের একটি দল বেলুনে গ্যাস ভরে বিভিন্ন বাজারে বিক্রি করতো।

শনিবার দুপুরে বেলুনে গ্যাস ভরার সময় সিলিন্ডারটি বিস্ফোরণের ঘটনাটি ঘটে। এসময় চৌরাস্তা বাজারের আকাশ বাতাস বিকট শব্দে প্রকম্পিত হয়ে উঠে। পরে আশপাশের লোকজন ঘটনাস্থলে গিয়ে উপস্থিত হয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীদের সহযোগিতায় আহতদের উদ্ধার করে প্রথমে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

আহতদের মধ্যে ইউনুস আলীর ডান পায়ের উরু থেকে কেটে ঘটনাস্থলে পড়ে গেছে এবং শরীর আগুনে ঝলসে ও পুড়ে গেছে। এছাড়া সাব্বিরের ডান চোখ এবং হাফিজের বাম চোখ গুরুত্বর আঘাত প্রাপ্ত হয়েছে।

এদিকে খবর পেয়ে পঞ্চগড় জেলা প্রশাসক ড. সাবিনা ইয়াসমিন খবর পেয়ে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে আহতদের দেখতে যান এবং জেলা প্রশাসনের তত্বাবধানে আহতদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের ব্যবস্থা করেন।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply