মুকেশ আম্বানির বাড়ি কাছে বিস্ফোরক বোঝাই গাড়ি জব্দ

|

ছবি: ইন্টারনেট।

ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির মুম্বাইয়ের বাড়ি ‘অ্যান্টিলা’র কাছে একটি বিস্ফোরক বোঝাই গাড়ি জব্দ করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় কারমাইকেল রোডে পরিত্যক্ত অবস্থায় মেলে বিলাসবহুল গাড়িটি। এরপরই পুরো এলাকা ঘিরে ফেলে নিরাপত্তা বাহিনী।

এসময় জারি করা হয় কঠোর নিরাপত্তা। এ ঘটনায় তাৎক্ষণিক অনুসন্ধান শুরু হলেও এখনও জড়িত কেউ শনাক্ত হয়নি। তদন্তের দায়িত্ব নিয়েছে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। ঘটনাস্থলে কাজ করছে বোমা শনাক্ত ও নিষ্ক্রিয়করণ ইউনিট ও বিশেষ প্রশিক্ষণপ্রাপ্ত ডগ স্কোয়াড।

মুম্বাই পুলিশ জানায়, যে গাড়িটি উদ্ধার হয়েছে তার নম্বর প্লেটটি জাল। তবে গাড়িটি চেসিস নম্বর ও অন্যান্য তথ্য থেকে জানা যাচ্ছে গাড়িটি চুরি করে আনা হয়েছিল মহারাষ্ট্রের বাইরে থেকে। পাশাপাশি গাড়িতে মেলা জিলেটিন স্টিকগুলি কেনা হয়েছিল নাগপুরের একটি কোম্পানি থেকে। সেইসাথে গাড়ির ভেতরে একটি চিঠিও পাওয়া গেলেও এর বিষয়বস্তু জানানো হয়নি।

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানির ২৭ তলা বাড়ি অ্যান্টিলার আয়তন চার লাখ বর্গফুট। অভিজাত কুম্বালা হিল এলাকায় ২শ’ কোটি ডলার মূল্যের এ বাড়িতে ২০১২ সালে সপরিবারে ওঠেন তিনি। এতে আছে তিনটি হেলিপ্যাড, ১৬৮টি গাড়ির ধারণ ক্ষমতাসম্পন্ন গ্যারাজ, একটি বলরুম, ৫০ আসনের থিয়েটার, ছাদবাগান, সুইমিং পুল, স্পা, হেলথ সেন্টার, মন্দির, স্নো রুম ইত্যাদি।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply