ব্রাহ্মণবাড়িয়ায় নৌকার মিছিলে ককটেল হামলা

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী নায়ার কবিরের সমর্থনে বের করা একটি মিছিলে ককটেল হামলার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে জেলা শহরের মেড্ডা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুই ছাত্রলীগ নেতা আহত হয়েছেন। এরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক মো. রাব্বি ও শহর ছাত্রলীগ নেতা মো. সাব্বির। তাঁদেরকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

খোঁজ নিয়ে জানা গেছে, রাতে আওয়ামী লীগের মেয়র প্রার্থী নায়ার কবিরের সমর্থনে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম বিল্লাহর নেতৃত্বে শহরের মেড্ডা বাস স্ট্যান্ড থেকে একটি মিছিল বের হয়। ছাত্রলীগের নেতাকর্মীরা মিছিলটি নিয়ে কিছুদূর এগুনোর পর দুর্বৃত্তরা মিছিলটি লক্ষ্য করে পরপর চারটি ককটেল ছোড়ে। এর মধ্যে দুটি বিস্ফোরণ হয়। এ ঘটনায় দুই নেতা আহত হন।

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম বিল্লাহ অভিযোগ করে জানান, স্বতন্ত্র মেয়র প্রার্থী মাহমুদুল হক ভূঁইয়ার লোকজন মিছিলে ককটেল হামলা করেছে। এতে ছাত্রলীগের দুই নেতা আহত হয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রহিম জানান, ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত দু’টি ককটেল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply