সিগারেটের প্যাকেট থেকে ইয়াবা উদ্ধারের পর যুবকের দৌড়ের দৃশ্য ভাইরাল

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার এক যুবকের সাথে থাকা  সিগারেটের প্যাকেটে ইয়াবা পাওয়া যায়। এই সময় দৌড়ে পালিয়ে যাবার চেষ্টা করলেও শেষ পর্যন্ত পুলিশ সদস্যদের হাতে ধরা পড়েন নূরনবী (৩৫) নামের সেই যুবক। এই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়ে যায়।

জানা যায়, সোমবার সন্ধ্যায় জেলার বিজয়নগর উপজেলার চান্দুরা ইউনিয়নের ফুলতলী গ্রামে বিজয়নগর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মাদ রশীদের নেতৃত্বে পুলিশের একটি টহল দল চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহন তল্লাসী করছিলেন। এই সময় পাশের উপজেলা হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নে নূরনবী নামক এক যুবককে তার ব্যবহৃত মোটর সাইকেলটির গতিরোধ করে পুলিশ।

এক পর্যায়ে তার শরীরে তল্লাশি চালায় পুলিশ সদস্যরা। এই সময় পুলিশের সাথে তর্ক ও বাকবিতণ্ডায় জড়িয়ে পরেন নূরনবী। এসময় তার পকেটে থাকা সিগারেটের প্যাকেট চেক করার সময় সে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পড়ে উপস্থিত পুলিশ সদস্যরা তাকে আটক করেন।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ আতিকুর রহমান জানান, যুবক নূরনবী কাছে থাকা একটি সিগারেটের প্যাকেটে ২৮ পিস ইয়াবা পাওয়া গেছে। এই ছাড়া তার কাছে থাকা একলক্ষ টাকা জব্দ করে পুলিশ।

এই ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মাদ রইছ উদ্দিন জানান, সে পালানোর চেষ্টা করেছিল। আটককৃত যুবক একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে থানায় মামলা হয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে হবিগঞ্জে মাধবপুর থানায়ও মাদক দ্রব্য আইনে মামলা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply