নাসির-তামিমার কাছে আসার গল্প

|

নাসির-তামিমা জুটি নিয়ে নানা নেতিবাচক কথা, আলোচনা ও সমালোচনার সমাপ্তি হয়েছে বুধবার। সংবাদ সম্মেলনে এসে তারা তুলে ধরেছেন তাদের হাতে থাকা প্রমাণ। কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরে, তামিমা তার পূর্বের স্বামীকে ডিভোর্স না দিয়েই ক্রিকেটার নাসিরকে বিয়ে করেছেন। এমন অভিযোগ করে নবদম্পতির বিপক্ষে মামলাও করেছেন তামিমার সাবেক সবেক স্বামী রাকিব হাসান। তবে সব আলোচনা সমালোচনাকে সামলে নতুন জীবন শুরু করতে চায় এই তামিমা নাসির জুটি।

দীর্ঘ ১১ বছরের সংসার ছেড়ে গাঁটছড়া বাঁধার পেছনের গল্প যমুনা নিউজকে শুনিয়েছেন নাসির-তামিমা দম্পতি। কবে কীভাবে নাসিরের সাথে দেখা হলো তামিমার এমন প্রশ্নের উত্তরে তামিমা বলেন, নাসিরের সাথে আমার ফেসবুকেই পরিচয়। যেহেতু আমি দেশের বাইরেই বেশি থাকতাম তাই তার সাথে আমার ফোনেই কথা হত বেশি। নাসিরের সাথে আমার দেখা হয়েছে ২০১৬ সালের শেষের দিকে বলতে পারেন। ২০১৭ সালের শুরুর দিকে আমি বাংলাদেশে আসার পর গুলশানে নাসিরের সাথে দেখা করি। সেই সময় আমার সাথে গিয়েছিলেন আমার এক কাছের বন্ধু। তারপরে আর সেভাবে দেখা হয়নি নাসিরের সাথে, যেহেতু দেশের বাইরেই থাকতাম বেশি, সেই করণেই বেশির ভাগ সময় তার সাথে ফোনেই কথা হতো।

তামিমা বলেন, আমাদের এই ৪-৫ বছরের ফ্রেন্ডশিপে ৫ বারও দেখা হয়নি নাসিরের সাথে।

এরপরের প্রশ্নটা ছিলো নাসিরের কাছে এত মানুষের সাথে পরিচয় থাকার পরেও তামিমাকেই কেনো বেছে নিলেন, উত্তরে নাসির বললেন সে তো আমার বৌ না সে আমার ফ্রেন্ড। আসলে তামিমা এমন একজন মানুষ যা সামনে কাঁদা যায়। তামিমাও ঠিক এমন কথাই বলেছেন যমুনা নিউজকে।

তাদের দুজনেরই প্রত্যাশা এই সম্পর্কটা তারা টেনে নিয়ে যেতে চান জীবনের শেষ দিন পর্যন্ত। দু’জন দু’জনার পাশে থাকতে চান সব সময়।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply