ছুটিতে দেশে এসে সড়ক দুর্ঘটনায় প্রবাসীর মৃত্যু

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :

ইরান থেকে গত চারদিন আগে ছুটিতে দেশে আসেন মো. বিল্লাল (২২)। বুধবার সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে বাড়ি থেকে বের হয়ে লাশ হয়ে ফিরলেন বিল্লাল।

এদিন সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মীরপুকুরপাড় এলাকায় প্রাইভেটকারের চাপায় প্রাণ হারিয়েছেন বিল্লাল। বিল্লাল কসবা উপজেলার খাড়েড়া ইউনিয়নের গোলাসার গ্রামের দুলাল মিয়ার ছেলে।

নিহতের পারিবারের সদস্যরা জানিয়েছেন, তিন ভাইবোনের মধ্যে সবার বড় ছিলেন বিল্লাল। দুই বছরেরও বেশি সময় ইরান ছিলেন তিনি। গত চারদিন আগে দেশে আসেন। বুধবার সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়ে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে মীরপুকুরপাড় এলাকায় একটি প্রাইভেটকার বিল্লাল ও তার বন্ধুকে বহনকারী মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে বিল্লাল মারা যান। এ ঘটনায় গুরুতর আহত বিল্লালের বন্ধু সজীবকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়ার খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী মো. সাখাওয়াত হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তবে দুর্ঘটনার পরপরই প্রাইভেটকার চালক ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply