সেনবাগে স্ত্রীকে জবাই করে হত্যা, প্রবাসী স্বামী আটক

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নে তাহমিনা আক্তার মিনা (৫৫) নামের এক গৃহবধূকে জবাই করে হত্যা করেছে তার স্বামী। ঘটনায় নিহতের স্বামী আবদুর রব প্রকাশ বাবুল ড্রাইভারকে (৬০) আটক করেছে পুলিশ।

মঙ্গলবার বেলা ১১টার দিকে সাদেকপুর গ্রামের ওয়ালি বেপারী বাড়ীতে এ ঘটনা ঘটে। পারিবারিক কলহের জরে ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

স্থানীয়রা জানায়, নিহত তাহমিনা আক্তার মিনা ওই বাড়ির আবদুর রব বাবুলের স্ত্রী। দুই ছেলের জননী তিনি। বাবুল দীর্ঘদিন পর্যন্ত সৌদি আরবে ছিলেন। গত ৫-৬ মাস আগে দেশে আসার পর থেকে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে স্ত্রী মিনার সাথে মনোমালিন্য চলে আসছিল তার।

মঙ্গলবার সকালে বাবুলের ঘরের ভিতর থেকে তাদের স্বামী স্ত্রীর ঝগড়া শুনতে পায় বাড়ির লোকজন। এর কিছুক্ষণ পর তারা তাহমিনার চিৎকার শুনে ঘরে গিয়ে বাথরুমে রক্তাক্ত অবস্থায় তাহমিনার লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। এসময় বাবুলের হাতে রক্তমাখা একটি ছুরি ছিল।

সেনবাগ থানার ওসি আবদুল বাতেন মৃধা জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের স্বামী বাবুলকে আটক ও হত্যায় ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply