মির্জা কাদেরকে ঘিরে নাটক: বিকেলে বহিষ্কারের সুপারিশ, সন্ধ্যায় প্রত্যাহার

|

নোয়াখালীর বসুরহাটে সকাল থেকেই চলছে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন সাথে নানা কর্মসূচি। আর এর মাঝেই নতুন উত্তেজনা সৃষ্টি হলো বহিষ্কার আর তা প্রত্যাহার নিয়ে। বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার বিরুদ্ধে আনিত জেলা আওয়ামী লীগের অব্যাহতি ও কেন্দ্রের কাছে বিকেলে করা বহিষ্কারের সুপারিশ স্থগিত এবং প্রত্যাহার করে নেয়া হয়েছে। সন্ধ্যায় এ সুপারিশ প্রত্যাহার করা হয়।

জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শনিবার তাকে দল থেকে চূড়ান্ত বহিষ্কারের জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে সুপারিশ এবং দলীয় সব কার্যক্রম থেকে অব্যাহতি দিয়ে বিজ্ঞপ্তি জারির ২ ঘণ্টার মধ্যেই সেটি প্রত্যাহার করে নেয়া হয়।

নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম বলেন, কাদের মির্জার বিষয়ে আলোচনা হয়েছে সত্যি; তবে এটি সম্পূর্ণভাবে দলীয় সভানেত্রী শেখ হাসিনার দায়িত্বে আছে।

তিনি বলেন, আমার অনুপস্থিতিতে নোয়াখালী জেলা সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি আমার বিষয়টি নিয়ে আলাপ করে চিঠিটি তিনি পাঠিয়ে দিয়েছেন। মির্জা কাদেরের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার বিষয়টি অনিবার্য কারণ বশত স্থগিত করলাম এবং এটা প্রত্যাহার করে নিলাম।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply