আশুগঞ্জে নিজ বাসা ছাদ থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে নিজ বাসার ছাদ থেকে ইয়াসিন আরাফাত (২০) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে উপজেলার আশুগঞ্জ বাজারের কালাম মিয়ায় বিল্ডিংয়ের ছাদ থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়।

নিহত ইয়াসিন জেলার নবীনগর উপজেলার হাজী আব্দুর রহমান মিয়ার ছেলে। সে বাজারের কালাম মিয়ার বিল্ডিংয়ের তৃতীয় তলায় ভাড়া থাকত।

পুলিশ ও পরিবারের লোকজন জানায়, ইয়াসিন ব্রাহ্মণবাড়িয়ার একটি গ্যারেজে কাজ করতো। বৃহস্পতিবার বিকালে সে আশুগঞ্জ যায়। কিন্তু শুক্রবার সন্ধ্যার পর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। রাত ১২টার দিকে ইয়াসিনের বড় ভাই তুষার নিহত ইয়াসিনের ফেসবুক আইডিতে ঢুকে মেসেঞ্জার চেক করেন। এসময় তিনি দেখতে পান রায়হান নামের তার এক
বন্ধুকে ইয়াসিন কান্নাজড়িত কণ্ঠে ভয়েস মেসেজ পাঠিয়েছে।

সেখানে তার বাসার ছাদে আসার জন্য অনুরোধ করেন ইয়াসিন। কিন্তু রায়হান সেটি দেখেননি। এই ঘটনার পর তারা বিষয়টিকে গুরুত্ব দেননি। তারা ভেবেছিলেন ইয়াসিন হয়তো রাগ করে ছাদে বসে আছেন। পরে সকালেও সে বাসায় না ফেরায় পরিবারের লোকজন ছাদে গিয়ে ডাকাডাকি করে।

এসময় ছাদের বাইরে থেকে দরজা লাগানো ছিল। পরে খবর পেয়ে পুলিশ ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠায়।

নিহতের বাবা হাজী আব্দুর রহমান জানান, ইয়াসিন সবসময় একান্ত, আলভি, রায়হান ও প্রান্তের সাথে আড্ডা দিত। তারাই তাকে হত্যা করেছে। ২০-২৫ দিন আগে ইয়াসিনকে তার কয়েকজন বন্ধু মারধর করে।

ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, জিজ্ঞাসাবাদের জন্য ইয়াসিনের বন্ধু আলভি ও একান্তকে আটক করা হয়েছে। পরিবারের অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply