নোয়াখালীতে মির্জা-বাদলের সংবাদ সম্মেলন থেকে পাল্টাপাল্টি কর্মসূচি

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর কোম্পানীগঞ্জে মেয়র আবদুল কাদের মির্জা ও কোম্পানীগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদল আগামী সোমবারের জন্য পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা করেছেন।

শনিবার সকালে বসুরহাট রূপালি চত্বরে মির্জা এবং দুপুরে উপজেলার পেশকারহাট রাস্তার মাথায় বাদল পৃথক পৃথক সংবাদ সম্মেলন থেকে এ কর্মসূচির ঘোষণা দেন।

সকাল ৬টা থেকে মির্জা কাদের জেলার ডিসি, এসপি, কোম্পানীগঞ্জ থানার ওসিকে প্রত্যাহার, কোম্পানীগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদলসহ কয়েকজন নেতাকর্মীকে গ্রেফতার এবং নোয়াখালী ও ফেনীর অপরাজনীতি বন্ধের দাবিতে তার ডাকা হরতালের সমর্থনে বসুরহাট পৌর শহরের বিভিন্ন স্থানে মিছিল করে।

সকাল ৭টার দিকে তার নেতৃত্বে কোম্পানীগঞ্জ থানার সামনে অবস্থান নেয় তার নেতাকর্মীরা। এ সময় পুলিশ বাধা দিলে শুরু হয় হাতাহাতি। এক পর্যায়ে পুলিশ ও র‌্যাব লাঠিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়।

পরে সকাল সাড়ে ১০টার দিকে বাজারের রূপালী চত্বরে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন মির্জা কাদের। এসময় তিনি বলেন, শুক্রবার বিকেলে প্রশাসনের সহযোগিতায় সাবেক চেয়ারম্যান বাদল তার নেতাকর্মীদের উপর হামলা করে এবং গুলি করে। এতে তার অর্ধশতাধিক সমর্থক আহত হয়। তিনি তার পূর্বের দাবিতে অনড় থেকে এসব ঘটনার বিচার দাবি করেন এবং আগামী সোমবার সকালে বসুরহাট পৌর শহরে মানববন্ধন কর্মসূচির ডাক দেন।

কর্মসূচিতে সকলকে অংশগ্রহণ করার নির্দেশও দেন তিনি। তবে এ মানববন্ধন দলীয় নয়, মির্জা কাদেরের ডাকে হবে বলেও ঘোষণা দেন তিনি।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply