মুন্সিগঞ্জে স্কুল ছাত্রীকে সঙ্গবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেফতার ১

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি :

মুন্সিগঞ্জের গজারিয়ায় আলোচিত স্কুল ছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে সঙ্গবদ্ধ ধর্ষণের ঘটনায় আকাশ (১৭) নামে এক অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার পাখিরমোড় নামক স্থান থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আকাশ গোয়াগাছিয়া এলাকার মো. লিটনের পুত্র ও ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলার ২ নম্বর আসামি। ধর্ষণের ঘটনার পর থেকে গত ৮ দিন যাবত সে পলাতক ছিলো।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রইছ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফোর্স নিয়ে অভিযান চালিয়ে পাখিরমোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এজাহারে তার বয়স ১৭ বছর লিখা হয়েছে। তবে সে অপ্রাপ্ত না প্রাপ্তবয়স্ক সে ব্যাপারে আমরা অন্যান্য কাগজ যাচাই করে দেখছি। বয়স নিশ্চিত হলে প্রচলিত আইন অনুযায়ী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। অপর পলাতক আসামি সালাউদ্দিনকে গ্রেফতারে চেষ্টা চলছে।

প্রসঙ্গত, গত ১১ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) রাতে গজারিয়া উপজেলার নতুন চরচাষী গ্রামে নিজ বাড়ি থেকে তুলে নিয়ে অষ্টম শ্রেণিতে পড়ুয়া স্কুলছাত্রীকে ধর্ষণ এবং ভিডিওচিত্র ধারণ করে স্থানীয় আকাশ ও সালাউদ্দিন নামে দুই বখাটে। ঘটনার পর ওই ছাত্রীর স্বজনরা তাকে হাসপাতালে নেওয়ার পথে ধর্ষকদের স্বজনরা হামলা চালায়। পরে ৯৯৯ এ কল দিলে পুলিশ ছাত্রীকে উদ্ধার করে। ধর্ষণের ঘটনায় ভুক্তভোগীর মা বাদি হয়ে পরদিন ২ জনকে আসামি করে গজারিয়া থানায় মামলা দায়ের করেন।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply