সৎ ছেলের বেদম মারপিটে হাসপাতালে ভর্তি মা

|

পাবনা প্রতিনিধি:

পাবনার আটঘরিয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে সৎ ছেলে জিল্লু গং লাঠি দিয়ে তার বড় মা আনোয়ারা খাতুনকে (৩৮) বেদম মারপিট করে গুরুতর আহত করা হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে এগারোটার সময় নাদুড়িয়া সরাবাড়িয়া গ্রামে তার বাড়িতে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে আটঘরিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে বর্তমানে আটঘরিয়া হাসপাতালে ২৪নং বেডে চিকিৎসাধীন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, উপজেলা মাজপাড়া ইউনিয়নের আলেফ মণ্ডল মৃত্যুর আগে সাড়ে ২৪ শতাংশ জমি রেজিস্ট্রি করে দেয় স্ত্রী আনোয়ারা খাতুনকে। এই বাড়ির জমি নিয়ে আনোয়ারা খাতুনকে সৎ ছেলে জিল্লু, জয়নাল, আয়নালের সাথে মাঝে মধ্যেই বিরোধ চলে আসতো।

এক পর্যায় ঘটনার দিন সকালে সৎ ছেলে জিল্লু, জয়নাল, আয়নাল লাঠিসোটা ধারালো অস্ত্র দিয়ে তাকে ব্যাপক মারপিট ও কুপিয়ে গুরুতর আহত করে। পরে আহতের বড় ভাই আলাউদ্দিন খবর পেয়ে তাকে আহত অবস্থায় উদ্ধার করে আটঘরিয়া হাসপাতালে ভর্তি করেন।

আহতের ভাই আলাউদ্দিন জানান, আমার বোনের জায়গার উপর জিল্লু, জয়নাল ও আয়নাল গং জোরপূর্বক ঘর তুলছিলেন। এসময় আমার বোন তাদেরকে বাধা দিলে তারা ক্ষিপ্ত হয়ে লাঠিসোটা দিয়ে ব্যাপক মারপিট করে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে।

আলাউদ্দিন আরও তার শরীরের বিভিন্ন স্থানে ফোলা আঘাতের দাগ রয়েছে। সে আটঘরিয়া হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এ ঘটনায় আটঘরিয়া থানায় মামলার প্রস্তুতি চলছে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply