বেগমগঞ্জে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার ১

|

নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে সবুজ (৩২) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি পাইপগান ও একটি কার্তুজ উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত সবুজের বিরুদ্ধে ডাকাতিসহ বিভিন্ন ঘটনায় ৭টি মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

শুক্রবার দুপুরে সবুজকে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। সবুজ কোয়ারিয়া গ্রামের নূর ইসলামের ছেলে।

পুলিশ জানায়, জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেনের নির্দেশ ও ওসি কামরুজ্জামানের নেতৃত্বে উপজেলার বিভিন্নস্থানে বিশেষ অভিযান চালায় পুলিশ। অভিযানকালে শুক্রবার ভোরে চন্দ্রগঞ্জ এলাকা থেকে সন্ত্রাসী সবুজ বাহিনীর প্রধান সবুজকে গ্রেফতার করা হয়। ব্যাপক জিজ্ঞাসাবাদে সবুজের দেওয়া তথ্যের ভিত্তিতে আমানউল্যাপুর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের একটি কলা বাগান থেকে একটি দেশীয় পাইপগান ও একটি কার্তুজ উদ্ধার করা হয়।

বেগমগঞ্জ মডেল থানার ওসি কামরুজ্জামান সিকদার বলেন, সন্ত্রাসী সবুজের বিরুদ্ধে অস্ত্র, মাদক, অপহরণ, চাঁদাবাজি ও ডাকাতির ঘটনায় থানায় ৭টি মামলা রয়েছে। অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করে কারাগারে প্রেরণ করা হয়েছে।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply