প্রেমিকার জন্মদিনে চুরি করে উট উপহার!

|

প্রেমিকার জন্মদিনে চুরি করে বিরল প্রজাতির একটি উট উপহার দিয়েছেন প্রেমিক। এ ঘটনায় প্রেমিক যুগলকে গ্রেফতার করেছে পুলিশ। সংযুক্ত আরব আমিরাতে এ ঘটনা ঘটেছে। খবর খালিজ টাইমসের।

বুর দুবাই পুলিশ স্টেশনের পরিচালক বিগ্রেডিয়ার আবদুল্লাহ খাদিম বলেন, ওই যুগল সিদ্ধান্ত নিয়েছিল তারা থানায় খবর দেবেন যে, তাদের খামারের কাছে উটটি পাওয়া গেছে। কারণ চুরি ধরা খাওয়ার ভয়ে ছিলেন তারা।

তিনি জানান, থানায় একটি অভিযোগ আসে জন্মের কয়েক ঘণ্টার মধ্যেই একটি উট চুরি হয়ে যায়। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থলে একটি দল পাঠায়। তবে সেখানে চুরি হওয়ার কোনো তথ্য উদঘাটন করতে পারেনি পুলিশ।

কয়েকদিন পর পুলিশের কাছে এক ব্যক্তি জানায়, তার ফার্মের কাছে একটি উট পাওয়া গেছে। পরে পুলিশ ওই ব্যক্তির খামারে একটি দল পাঠায়। কিন্তু তারা ওই ব্যক্তির কথা শুনে বিশ্বাস করেনি।

পুলিশ আরও তদন্তের সিদ্ধান্ত নেয়। উটটি চুরি হওয়া ফার্ম ও ওই ব্যক্তির ফার্মের মধ্যে তিন কিলোমিটারের দূরত্ব রয়েছে। তবে ওই বাচ্চা উটটি হেঁটে এত দূর আসতে পারে না, এমনটাই দাবি পুলিশের।

পরে পুলিশের জেরায় ওই ব্যক্তি চুরির কথা স্বীকার করে জানান, বিরল প্রজাতির উটটির দাম বেশি। তাই প্রেমিকার জন্মদিনে উটটি উপহার হিসেবে দেওয়া হয়। রাতে ফার্ম থেকে উটটি চুরি করেছেন এবং নিজের ফার্মের কাছে উটটি পাওয়া গেছে এমন গল্প সাজান।

বিগ্রেডিয়ার আবদুল্লাহ বলেন, পুলিশ উটটি তার প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করেছে। উট চুরি ও মিথ্যা তথ্য দেওয়ার অভিযোগে ওই ব্যক্তি ও তার প্রেমিকার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply