নিখোঁজের ৫ দিন পর মাটিচাপা অবস্থায় মিললো যুবকের লাশ

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি :

মুন্সিগঞ্জ সদরের মোল্লাকান্দি ইউনিয়নে নিখোঁজের ৫ দিন পর বাড়ির পাশের পুকুরপাড় হতে মাটিচাপা অবস্থায় ইনসান শিকদার (৩৩) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে মোল্লাকান্দি ইউনিয়নের ঢালীকান্দি এলাকায় নিহতের বাড়ির পাশের পুকুরপাড় হতে লাশ উদ্ধার করে সদর থানা পুলিশ। নিহত ইনসান স্থানীয় মোল্লাবাড়ি এলাকার মৃত রফিজউদ্দিন শিকদারের ছেলে। নিহতের পরিবারের বরাতে পুলিশ জানিয়েছে এর আগে গত ১৩ ফেব্রুয়ারি রাতে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় ইনসান।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, ১৩ ফেব্রুয়ারি রাত ৮টার দিকে বাড়ি থেকে বের হয় সে। পরে ওই রাতে আর বাড়ি না ফিরলে বিভিন্ন স্থানে খোঁজ করে তার সন্ধান না পাওয়ায় পরদিন সদর থানায় সাধারণ ডাইরি করা হয়েছিলো।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক জানান, নিহতের এক আত্মীয় পাশের আলুর জমিতে কীটনাশক প্রয়োগ করতে এসে পুকুরপাড়ে মরদেহটি মাটিতে অর্ধচাপা অবস্থায় দেখতে পায়। পরে বিষয়টি পুলিশকে অবহিত করলে ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় কারা জড়িত তা খুঁজে বের করা হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply