ইউরোপা লিগে জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড ও টটেনহ্যাম

|

নক আউট পর্বের ১ম লেগের খেলায় জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড, টটেনহ্যাম, রোমা, ভিয়ারিয়াল আর গ্রানাডা। আর্সেনাল, লেস্টার সিটি আর এসি মিলান। তুরিনোতে রিয়াল সোসিয়াদাদের মাঠে ম্যাচের ২৭ মিনিট লিড নেয় রেড ডেভিলরা। স্কোর শিটে নাম তোলেন ব্রুনো ফার্নান্দেজ। ৫৭ মিনিটে ব্রুনো ফার্নান্দেজ আবারো গোল করলে জয়ের পথে হাটে ম্যানচেস্টার ইউনাইটেড। এরপর ৬৪ মিনিটে রাশফোর্ড আর ৯০ মিনিটে জেমসের গোলে ১ম লেগে ৪-০ গোলে এগিয়ে থেকে মাঠ ছাড়ে ইংলিশ জায়ান্টরা।

ম্যানচেস্টার ইউনাইটেড আর টটেনহ্যাম নিজেদের ম্যাচে জয় পেলেও, প্রতিপক্ষের মাঠে ড্র নিয়ে সন্তুষ্ট থাকতে হয় লেস্টার আর আর্সেনালকে। বেনফিকার বিপক্ষে প্রথমার্ধে হাড্ডাহাড্ডি লড়াই হয় গানারদের। প্রথমার্ধ ছিলো গোল শূন্য।

ম্যাচের ৫৫ মিনিটে পেনাল্টি পায় স্বাগতিকরা। স্পট কিক থেকে দলকে এগিয়ে নেন পিজ্জি। তবে ম্যাচে ফিরতে দুই মিনিটের বেশি সময় নেয়নি আর্সেনাল। কেড্রিচ সোয়ারেসের বাড়ানো বলে দলের হার এড়ান সাকা।

ইটালিয়ান ক্লাবগুলোর মধ্যে কেবল রোমাই জয় নিয়ে ফিরেছে প্রথম লেগে। ড্র করেছে মিলান আর স্প্যানিশ ক্লাব গ্রানাডার কাছে হেরেছে নাপোলি। নিজেদের মাঠে ম্যাচের ১৯ মিনিটেই এগিয়ে যায় গ্রানাডা। কেনেডির বাড়ানো বলে স্কোর শিটে নাম তোলেন হেরেরা। দুই মিনিটের ব্যবধানে আবারো গোল করে স্বাগতিকরা।

এবার স্কো শিটে নাম তোলেন কেনেডি। এরপর ম্যাচে ফেরার চেষ্টা করেও সফল হয়নি, কয়েকদিন আগেই রোনালদোর দলকে হারানো নাপোলি। ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে স্প্যানিশ ক্লাবটি।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply