ভ্যাকসিনে হেরফের: রামগতি উপজেলা চেয়ারম্যানকে অপসারণ

|

শরাফ উদ্দিন আজাদ সোহেল।

লক্ষ্মীপুর প্রতিনিধি:

অবৈধভাবে সরকারি গাছকর্তন ও কুকুরের কামড়ের ভ্যাকসিন যথাযথভাবে সরবরাহ না করার অভিযোগে লক্ষ্মীপুরের রামগতি উপজেলা পরিষদের চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ সোহেলকে দায়িত্ব থেকে অপসারণ করে পদটি শূন্য ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৮টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আব্দুল মোমিন বিষয়টি নিশ্চিত করেছেন। শরাফ উদ্দিন আজাদের বিরুদ্ধে অবৈধভাবে সরকারি গাছকর্তন ও কুকুরের কামড়ের ভ্যাকসিন যথাযথভাবে সরবরাহ না করার অভিযোগ তদন্তে প্রমাণিত হয়েছে।

বৃহস্পতিবার স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপ-সচিব মোহাম্মদ সামছুল হকের সই এক এক প্রজ্ঞাপনে এ আদেশ দেওয়া হয়। একইসঙ্গে প্রজ্ঞাপনে আরও উল্লেখ করা হয়েছে, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. রাহিদ হোসেনকে উপজেলা পরিষদের কার্যক্রম পরিচালনা করার জন্য আর্থিক ক্ষমতা প্রদান করা হয়।

চিঠিতে বলা হয়, শরাফ উদ্দিন আজাদের বিরুদ্ধে অবৈধভাবে সরকারি গাছকর্তন ও কুকুরের কামড়ের ভ্যাকসিন যথাযথভাবে সরবরাহ না করার অভিযোগ বিভাগীয় কমিশনারের তদন্তে প্রমাণিত হয়। এছাড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানসহ পরিষদের ১২ জন সদস্যের অনাস্থা প্রস্তাব গৃহীত হয়। এতে আইন অনুযায়ী তাকে স্বীয় পদ থেকে অপসারণ করে পদটি শূন্য ঘোষণা করা হল।









Leave a reply