বিপিএল ফুটবলে মোহামেডানের টানা জয়

|

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে টানা তৃতীয় জয় পেয়েছে ঢাকা মোহামেডান। বিকেলে কুমিল্লায় ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে রহমতগঞ্জের বিপক্ষে ২-০ গোলের দুর্দান্ত জয় পেয়েছে মোহামেডান। দলের জয়ে গোল করে অবদান রেখেছেন সোলেমান দিয়াবাতে ও আমির হাকিম বাপ্পী। সব মিলেয়ে লিগে ৯ ম্যাচ খেলে জয় তুলেনিয়েছে চারটি। ড্র করেছে তিনটি ম্যাচে আর হেরেছে ২টিতে। সব মিলিয়ে ১৫ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচে উঠে এসেছে ঢাকা মোহামেডান।

বুধবার, ম্যাচের শুরু থেকেই এটাকিং ফুটবলে নজর ছিলো মোহামেডানের। সাদাকালোদের গতিময় আক্রমণে তিন মিনিটেই গোল খেয়ে বসে রহমতগঞ্জ। ডিফেন্ডার রাকিবের লং পাসে প্রতিপক্ষের জালে বল জড়ান সোলেমান।

পরে এক গোল হজম করা রহমতগঞ্জের ফরোয়ার্ডদের চেষ্টাই ছিলো সমতায় ফেরার। তবে প্রতিপক্ষের এলোমেলো আক্রমণের সুযোগে পাল্টা স্কোর করে দলকে ২-০ ব্যবধানে এগিয়ে নেন বাপ্পি। শেষ পর্যন্ত আর ম্যাচে ফেরা হয়নি রহমতগঞ্জের।

মোহামেডান মাঠ ছাড়ে দারুণ এক জয় নিয়ে। এই জয়ে দলের কোচ আলফাজ আহমেদ বলেন শেষ কয়েক ম্যাচ ধরেই ছেলেরা ভালো খেলছে। ফুটবলারদের আত্মবিশ্বাস বেড়েছে বহুগুনে। তবে এই ধারাবাহিকতা ধরে রাখাই এখন বড় চ্যালেঞ্জ।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply