ভৈরবে ব্যবসায়ী নিতাই সাহা খুনের মামলার প্রধান আসামি গ্রেফতার

|

ভৈরব প্রতিনিধি :

ভৈরব পৌর শহরের পাওয়ার হাউজ এলাকায় ছিনতাইকারীর ছুরির আঘাতে ব্যবসায়ী নিতাই চন্দ্র সাহা (৬৫) নিহতের ঘটনায় জড়িত আসামি মো. খোকন মিয়াকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্পের সদস্যরা।

আটককৃত আসামি মো. খোকন মিয়া (৩৮) ভৈরবপুর উত্তরপাড়ার মৃত চান মিয়ার ছেলে।
আজ বুধবার সকালে ভৈরবপুর উত্তরপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ভৈরবে ব্যবসায়ী খুনের ঘটনায় গত সোমবার এই মামলার সাথে জড়িত সন্দেহে দুইজনকে
গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার ব্যক্তিরা হলেন, ভৈরবপুর দক্ষিণপাড়া এলাকার জীবন মিয়া ও একই এলাকার সজল মিয়া। তাদের নামে ভৈরব থানায় খুন, ডাকাতি, ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে।

ভৈরব র‍্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রাফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, ধৃত আসামিকে ভৈরব থানায় হস্তান্তর করার হয়েছে।

ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিন জানান, র‍্যাবের হাতে আটককৃত খোকনকে গ্রেফতার দেখানো হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করে ঘটনার মূল রহস্য উদঘাটন করা হবে। হত্যার সাথে অন্য কেউ জড়িত থাকলে তাকে গ্রেফতার করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, গত ১৩ ফেব্রুয়ারি সকালে ভৈরব পৌর শহরে পাওয়ার হাউজ এলাকায় ভৈরব বাজারের ডাইলপট্রি এলাকার মৃত নিদান সাহার ছেলে নিতাই চন্দ্র সাহা (৬৫), মেঘনা নদীর পাড় এলাকায় হাটাহাটি করার সময় অজ্ঞাতনামা ছিনতাইকারীরা তার সামনে এসে হাজির হয় এবং ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরবর্তীতে আহত অবস্থায় পথচারীদের সহায়তায় হাসপাতালে নেওয়া হয়। অতিরিক্ত রক্তক্ষরণে নিতাই সাহা মারা যায়।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply