যশোরে নির্বাচনী প্রচারণা চালাতে গিয়ে যুবক খুন

|

স্টাফ রিপোর্টার, যশোর :

যশোর শহরের ঘোপ বেলতলা বউবাজার এলাকায় পারভেজ (৩২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। পৌর নির্বাচনী প্রচারণা চালাতে গিয়ে তিনি নিহত হয়েছেন। তাকে হত্যায় অংশ নেয় চারজন বলে জানিয়েছেন নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা।

এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে হেফাজতে নিয়েছে এবং জড়িতদের ধরতে অভিযান শুরু হয়েছে। নিহত পারভেজ যশোর সদরের বাহাদুরপুর গ্রামের হঠাৎপাড়ার তোতা মিয়ার ছেলে।

নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানান, পারভেজ বউবাজার এলাকায় জন্মগ্রহণ করেছে। সম্প্রতি তারা ওই এলাকা ছেড়ে পার্শ্ববর্তী বাহাদুরপুর এলাকায় গেছে। যশোর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শফিকুল ইসলাম সোহাগের সাথে ছোটবেলা থেকে সম্পর্ক থাকায় পারভেজ তার প্রচারণা করছিল।

মঙ্গলবার রাতে প্রচারণা চালিয়ে বউবাজার এলাকায় একটি চায়ের দোকানে গিয়ে বসে। এসময়
সেখানে চারজনের সাথে তার বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে তারা তাকে কুপিয়ে জখম করে ফেলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক
তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে হাসপাতালে যান যশোরের অতিরিক্ত পুলিশ সুপার সেখ সালাউদ্দিন শিকদার। তিনি বলেন, পূর্ব শত্রুতার জের ধরে হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেয়া হয়েছে। জড়িতদের ধরতে অভিযান শুরু হয়েছে বলে
জানান তিনি।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply