জেসিআই ঢাকা ইস্টের সাধারণ সদস্য সভা সমাপ্ত

|

জেসিআই ঢাকা ইস্ট সফলভাবে পালন করলো বছরের প্রথম সাধারণ সদস্য সভা। শুক্রবার বিকেলে বনানীর সারিনা হোটেলে এ সদস্য সভা সমাপ্ত হয়।

সভায় ২০২১ সালের হিসাব বিবরণ অনুমোদন ও বছরের কর্মপরিকল্পনা নির্ধারিত হয়। আসন্ন জাতীয় বক্তব্য ও বিতর্ক প্রতিযোগিতা কার্যক্রম সম্পর্কে সদস্যদের অভিহিত করা হয়।

উপস্থিতির মাধ্যমে অনুষ্ঠানটির শোভাবর্ধন করেন জেসিআই বাংলাদেশের কর্ণধার ও সেনেটর, তুরস্কে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মসুদ মান্নান। জেসিআই বাংলাদেশের ইতিহাস সম্পর্কে আলোকপাত করে তিনি বলেন, দেশের ভবিষ্যৎ উন্নয়নমূলক কাজে নতুনদের আরও এগিয়ে আসার জন্য আহবান করেন তিনি।

জেসিআই ঢাকা ইস্টের সাধারণ সদস্য ব্যতীত অনুষ্ঠানটিতে আরও উপস্থিত হয়ে মূল্যবান বক্তব্য পেশ করেন ২০২১ সালের জাতীয় সভাপতি নিয়াজ মোর্শেদ এলিট, জাতীয় নির্বাহী সহ-সভাপতি ইরফান হক, জাতীয় নির্বাহী সহ-সভাপতি ইসমাত জাহান, জাতীয় সেক্রেটারি জেনারেল রুমানা চৌধুরী, জাতীয় সহ-সভাপতি মাহমুদুন নবী, জাতীয় সহ-সভাপতি ইমরান কাদির, জাতীয় পরিচালক খাদিজা আক্তার, জাতীয় পরিচালক কাজী ফাহাদ, জাতীয় প্রকাশনা কমিটির সভাপতি মেহেদী হোসেন, প্রাক্তন জাতীয় সভাপতি আহমেদ এ রহমান, প্রাক্তন জাতীয় সভাপতি আদনান খান, প্রাক্তন জাতীয় সভাপতি মামুন আকবর ও প্রাক্তন জাতীয় সভাপতি শহীদ উদ্দিন আকবর প্রমুখ।

অনুষ্ঠানটির সার্বিক পরিচালনায় ছিলেন জেসিআই ঢাকা ইস্টের ২০২১ সালের সভাপতি ইজাজ মোহাম্মদ। পুনরায় বোর্ড গঠন করে সেক্রেটারি জেনারেল হিসেবে শপথ গ্রহণ করেন সালমা আক্তার হীরা। কোষাধ্যক্ষ হন তানজিনা তুলি।

সভা শেষে অতিথিবৃন্দ সান্ধ্যভোজন এ যোগদান করেন। সাধারণ সদস্য সভার‌ পূর্বে অংশগ্রহণকারীদের জন্য একটি বক্তৃতা ও বিতর্ক বৈষয়িক কর্মশালার আয়োজন করা হয়েছিল যা পরিচালনা করেছিলেন জেসিআই ঢাকা ইস্টের প্রাক্তন স্থানীয় রাষ্ট্রপতি ও মাস্টার ট্রেইনার কাজী এম আহমেদ।

উল্লেখ্য, জেসিআই বাংলাদেশ ২৫ থেকে ৪০ বছর বয়সী তরুণদের নিয়ে গঠিত উন্নয়ন ও গঠনমূলক কাজে নিয়োজিত একটি বিশ্বব্যাপী প্রতিষ্ঠান।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply