মুমিনুল বলছেন ২০ বছরে কোন উন্নতি হয়নি, সাকিব বলছেন হয়েছে

|

টেস্ট সিরিজে উইন্ডিজের বিপক্ষে হোয়াটওয়াম হয়েছে বাংলাদেশ। নতুন এই দলের বিপক্ষে টাইগারদের পারফর্মেন্সে হতাশ হয়েছে ক্রিকেটর বড় বড় কর্তারা। হতাশায় ভুগছেন খেলোয়াড় থেকে শুরু করে সাধারন ভক্তরাও।

দ্বিতীয় টেস্ট শেষে ১৭ রানের হারের ব্যাখ্যা দিতে দিয়ে মুমিনুল হক বলেছিলেন গেল ২০ বছরে আসলে তেমন কোনই উন্নতি হয়নি বাংলাদেশের। মুমিনুলের সেই কথাকে উড়িয়ে দিয়ে সাকিব আল হাসান জানালেন, উন্নতি হয়নি কথাটা ঠিক নয়। বাংলাদেম ক্রিকেটের সব কিছুতেই উন্নতি হয়েছে।

সোমবার ফ্রেন্ডশিপ নামের একটি বেসরকারি সংস্থার শুভেচ্ছাদূত হিসেবে ‘ফ্রেন্ডস অ্যান্ড হিরোস’ নামের একটি ক্যাম্পেইনের অংশ হিসেবে এক ভারচুয়াল সংবাদ সম্মেলনে সাকিব বলেন, উন্ডিজের বিপক্ষে এই হারকে দেখা উচিত ক্রীড়াসুলভ দৃষ্টিতে। শুধু ক্রিকেটে নয় সকল খেলাধুলাতে জয়-পরাজয় থাকবে। এটা নিয়ে আসলে ভাবার কিছু নেই।

চট্টগ্রামে প্রথম টেস্টে ব্যাটিংয়ে ৬৮ রান করেছিলেন সাকিব। কয়েক ওভার বল করার পর উরুর সেই চোট তাকে ছিঁটকে দেয় টেস্ট সিরিজের বাকি অংশ থেকে। সেই ইনজুরি ও তৃতীয় সন্তানের জন্ম উপলক্ষে লম্বা ছুটি নিয়েছেন তিনি। তাই নিউজিল্যান্ড সফরে সাকিবকে পাচ্ছে না বাংলাদেশ।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply