ভালোবাসা দিবসে হাতির পিঠে চড়ে ৫২ দম্পতির বিয়ের আয়োজন

|

ভালবাসা দিবস উপলক্ষে ব্যতিক্রমী এক বিয়ের উৎসব হয়ে গেলো থাইল্যান্ডে। হাতির পিঠে চড়ে বিয়ে সেরেছেন অন্তত ৫২ দম্পতি। ভ্যালেন্টাইন্স ডেতে বিশেষ এই আয়োজন ছিলো ট্রপিক্যাল গার্ডেন ‘নং নচে’।

প্রতি বছর এই দিনে সেখানে বিয়ের আয়োজন সারতে অপেক্ষায় থাকেন বহু যুগল। নাচ আর গান-বাজনার তালে তালে বর-কনেকে বরণ করে নিতেই এমন আয়োজন। করোনায় দীর্ঘ দিন আটকে ছিলো বিয়ে, অবশেষে ভালোবাসা দিবসে মেলে আনুষ্ঠানিকতার সারার অনুমতি। মূলত হাতির পিঠে চড়ে বিয়ের আয়োজন সারতেই এতো কদর এই ট্রপিক্যাল গার্ডেনটির। সেই সুযোগটি হাতছাড়া করেননি অর্ধ শতাধিক দম্পতি।

ডুয়াংসুরি টংসাই নামে এক নববধূ জানান, আমাদের জন্য এটি বিশেষ দিন। কারণ আমার বর খুবই আগ্রহী ছিলো হাতির পিঠে চড়ে বিয়ে করবে। আজ সেই ইচ্ছে পূরণ হলো।

পিটার আলফ্রেড নামে এক বর জানান, বলে বোঝাতে পারবো না কতোটা খুশি এখানে আসতে পেরে। করোনার মধ্যে এমন আয়োজন সত্যিই কঠিন। তবে সবকিছু পার করে এতো সুন্দর পরিবেশে বিয়ে করতে পারাটা ভাগ্যেরও বটে।

প্রতি বছর এই জায়গাটিতে ভালোবাসা দিবসে বিয়ের জন্য থাকে লম্বা লাইন। কিন্তু এবার করোনা মহামারির কারণে তা অনেকটাই কম। যদিও আয়োজকদের দাবি এবারের আয়োজনে বেশকিছু ভিন্নতাও রয়েছে।

নং নচ ট্রপিক্যাল গার্ডেনের ব্যবস্থাপনা পরিচালক কাম্পন তানসাচা জানান, সবচেয়ে ভালো দিক হচ্ছে থাইল্যান্ডে করোনা পরিস্থিতি অতোটা ভয়াবহ হয়নি। সংক্রমণের দ্বিতীয় দফায় দর্শনার্থী কমে গেলোও এখন সেই সংখ্যা বাড়তে শুরু করেছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply