নৌকায় না দিলে ভোটারদের ঠাকুরগাঁও ছাড়ার হুমকি আ’লীগ নেত্রীর

|

নির্বাচনী পথসভায় কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম।

ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁও সদর পৌরসভা নির্বাচনী প্রচারণার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় সাধারণ ভোটারদের মনে আতঙ্ক বিরাজ করছে। বৃহস্পতিবার পৌর শহরের ২ নম্বর ওয়ার্ডসহ বেশ কয়েকটি পথসভায় কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম প্রকাশ্যে হ্যান্ড মাইকে তার বক্তব্যে বলেন, ‘যাদের ধানের শীষের সাথে প্রেম আছে তারা ঠাকুরগাঁও ছেড়ে চলে যাবেন। ১৩ তারিখ সন্ধ্যার পর তাদের দেখতে চাই না। তাদের কেন্দ্রে আসার কোন প্রয়োজন নেই। যারা নৌকায় ভোট দেবেন না তারা ঠাকুরগাঁও থেকে বিদায় নেবেন।’

কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগমের এমন বক্তব্যের সাথে সুর মিলিয়ে জেলার তৃণমূল নেতাকর্মীদেরও এমন শ্লোগান শোনা যায় নির্বাচনী প্রচারণাগুলোতে। আওয়ামী লীগের শীর্ষ নেতাদের এমন বক্তব্যে পৌরশহরের সাধারণ ভোটারদের মনে আতঙ্ক সৃষ্টি হয়েছে।

ভোটাররা জানান, এমন বক্তব্য ভোটারদের প্রতি এক ধরণের হুমকি। সামাজিক মাধ্যমে এমন বক্তব্য ভোটকেন্দ্রে পূর্ববর্তী বিশৃঙ্খলা ও সংঘর্ষের ইঙ্গিত বহন করে। তাই ভোট কেন্দ্রে গিয়ে অনেকেই ভোট দিতে অনাগ্রহী।

এ বিষয়ে জানতে কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগমের সাথে যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি। জেলা আওয়ামী লীগ নেতারাও এবিষয়ে কথা বলতে রাজি হননি।

নৌকা মার্কার প্রার্থী আঞ্জুমান আরা বন্যা জানান, নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশকে নষ্ট করার উদ্দেশ্যে ধানের শীষের দলীয় কর্মীরা মাহমুদা বেগমের এমন বক্তব্যকে মোবাইলে রেকর্ড করে এডিট করে সামাজিক মাধ্যমে পোষ্ট করেছেন, যা খুবই দুঃখজনক। এই নির্বাচনে ধানের শীষের নিশ্চিত পরাজয় হবে, এমন আভাস পেয়েই তারা এমন অপপ্রচার চালাচ্ছেন। সাধারণ ভোটাররা অবশ্যই ভোট দিয়ে নৌকাকে জয়ী করবেন।

এর আগে গত ১০ ফেব্রুয়ারি বুধবার ঠাকুরগাঁও পৌরসভা নির্বাচনী প্রচারণায় সরকার দলীয় প্রার্থী ও নেতা কর্মীদের আচরণ বিধি ভঙ্গ, ঔদ্ধত্যপূর্ণ আচরণ ও সাধারণ ভোটারদের ভোটকেন্দ্রে না যেতে ভয়ভীতি প্রদর্শনসহ মামলা হামলা ও গ্রেফতারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করে জেলা বিএনপি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply