ভৈরবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত

|

ভৈরব প্রতিনিধি:

ভৈরবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিতাই চন্দ্র সাহা (৬৫) নামের এক ব্যবসায়ী ঘটনাস্থলেই নিহত হয়েছে। তার বাবার নাম নিদান চন্দ্র সাহা এবং বাসা ভৈরব বাজার ডালপট্রি এলাকায়।

আজ শনিবার সকাল পৌনে ৭টার দিকে শহরের মেঘনাপাড় রেলওয়ে সেতু সংলগ্ন এলাকায় ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। দুপুরে তার লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ পাঠিয়েছে। ঘটনায় মামলার প্রস্ততি চলছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার সকালে ব্যবসায়ী নিতাই চন্দ্র সাহা ঘুম থেকে উঠে ভৈরবের নদীর পাড় এলাকায় হাটতে যায়। সকাল পৌনে ৭টার দিকে সে রেলওয়ে সেতু সংলগ্ন এলাকায় পৌঁছালে ছিনতাইকারীরা তাকে আটক করে তার মোবাইলটি নেয়ার চেষ্টা করে। এ সময় সে বাধা দিলে ছিনতাইকারীরা তার পায়ের উরুতে ছুরি দিয়ে আঘাত করে। ঘটনার সময় পথচারীরা কেউ এগিয়ে আসেনি বলে জানা গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত নিতাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

হাসপাতালের ডাক্তার মোকিত ইসলাম জানান, অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

নিহতের একমাত্র ছেলে রাজীব সাহা জানান, আমার বাবা প্রতিদিনের মত আজ সকালে ঘুম থেকে উঠে প্রাতঃভ্রমণে যায়। ছিনতাইকারীর ছুরিকাঘাতে বাবার মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি।

ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিন জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঠিক কী কারণে কারা তাকে ছুরিকাঘাত করলো পুলিশ ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নিবে বলে জানান তিনি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply