এক মাস পেরিয়ে গেলেও থানায় হয়নি হত্যা মামলা

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রতিপক্ষের হামলায় নিহত হওয়ার একমাস ১২ দিন হয়ে গেলেও এই ঘটনায় এখনো মামলা নেয়নি পুলিশ।

মামলার বাদি বলছেন, পুলিশ শুধু মামলাটি গ্রহণে কালক্ষেপণ করে আসছেন। যদিও পুলিশ বলছেন পিএম রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জেনে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জানা যায়, জেলার নাসিরনগর উপজেলার ভলাকুট ইউনিয়নে খাগালিয়া গ্রামে প্রতিপক্ষের হামলায় গত বছর ৩১ ডিসেম্বর সকালে নিহত হয় কুদ্দুস মিয়া। এই ঘটনায় পরদিন চলতি বছরের পহেলা জানুয়ারি নিহতের স্ত্রী রোমেনা খাতুন বাদি হয়ে ৩৭ জন ও অজ্ঞাতনামা আরও ৮/১০ জনকে আসামি করে নাসিরনগর থানায় একটি হত্যা মামলার এজাহার দায়ের করেন। লিখিত এজাহার দায়ের করার এক মাস ১২ দিন হয়ে গেলেও নাসিরনগর থানা পুলিশ এখনোও এই হত্যা মামলা গ্রহণ করেনি।

মামলা বাদি নিহতের স্ত্রী রোমেনা খাতুন জানান, জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় প্রথমে গুরুতর আহত হয় তার স্বামী কুদ্দুস মিয়া। পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মামলার এজাহার দায়ের করার পর পুলিশ মামলা আজও মামলা গ্রহণ করেনি। ফলে আসামিরা অভিযোগটি তুলে নিতে প্রতিনিয়ত তাকে হুমকি দিচ্ছে বলে তিনি
অভিযোগ করেন।

তিনি আরও বলেন, আসামিরা প্রকাশ্যে এলাকায় ঘুরেও বেড়াচ্ছে। এ সময় তিনি দ্রুত হত্যা মামলাটি গ্রহণে পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করেন।

এই বিষয়ে নাসিরনগর পরিদর্শক (তদন্ত) মো. আতিকুর রহমান জানান, পিএম রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ জানার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply