লাইন ও লেংথ ঠিক রেখে বল করাই আমার লক্ষ:রাহি

|

সিরিজের প্রথম টেস্টে মাঠে নামার সুযোগ হয়নি রাহির। তবে দ্বিতীয় ম্যাচে মাঠে নেমেই প্রতিপক্ষের দুই ব্যাটসম্যানকে প্যাভিলিয়নে ফিরিয়েছেন এই পেস বোলার। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে রাহি বলেন, আজ যখন তিনি মাঠে নেমেছেন তখন তার মনে হচ্ছিলো সবকিছুই নতুন। আসলে এতদিন পর মাঠে নেমেছি তাই এমন মনে হচ্ছিলো। আসলে এতদিন পর খেলতে নেমে তেমন কোন অসুবিধা হয়নি আমার। এর একটাই কারণ করোনার মধ্যে ফিটনেস নিয়ে বেশ কাজ করেছি।

এই টেস্টে জয়ের ব্যাপারে দারুণ আশাবাদী সিলেটের এই তরুণ, তিনি বলেন প্রথম টেস্টে হারের ব্যাপারটা কখনো কল্পনাও করতে পারিনি। আসলে এমন ঘটনার জন্য প্রস্তুত ছিলাম না। তবে এই টেস্টে এখন পর্যন্ত যে অবস্থা তাতে মনে হচ্ছে ফিফটি ফিফটি, দুই দলই সমান। তবে এই ইনিংসে ওদের ৩০০ রানের মধ্যে অলআউট করতে পারলে আমাদের জন্য ভালো হবে।

রাহি বলেন, আজকের ম্যাচ নিয়ে বিশেষ কোন পরিকল্পনা ছিলো না তবে ভেবে রেখেছিলাম কমপক্ষে ১৫ ওবার বোলিং করবো। সেখানে আরও তিন ওভার বেশি করেছি।

পিচের কন্ডিশনের ব্যাপারে রাহির কাছে জানতে চাইলে তিনি বলেন পিচের কন্ডিশন যেমন ভেবেছিলাম তেন নয়, এখনও পেস ফ্লাট রয়েছে। এখানে পেসারদের জন্য সুবিধা আদায় করা ততটা সহজ হবে না।

রাহি বলেন, তিনি যখন আন্তর্জাতিক ক্রিকেটে বোলিং করেন তখন তার মাথায় পেসের চাইতে লাইন এবং লেংথ ঠিক রেখে বল করার ব্যাপারটাই বেশি কাজ করে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply