চুরি যাওয়া ফোনের কল রেকর্ডে মিললো পরকীয়া প্রেমিকের সাথে স্বামী হত্যার পরিকল্পনা

|

হারানো মোবাইল ফোনের কল রেকর্ডে হত্যা পরিকল্পনার কথোপকথন। জনসম্মুখে আসার পর বেরিয়ে আসে বরগুনার স্কুল শিক্ষক নাসির হত্যা রহস্য।

অথচ আটমাস আগে স্ত্রী মিতু জানিয়েছিল, স্বাভাবিক মৃত্যু হয়েছে তার। প্রাথমিক তদন্তে হত্যার বিষয়টিও নিশ্চিত হয়েছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে মিতু ও তার কথিত প্রেমিক রাজুকে।

গেলো বছরের ২৩ মে মারা যান বরগুনা সদরের ঢলুয়া ইউনিয়নে নাসির উদ্দিন। তার স্ত্রী মিতু স্বজনদের জানান নাসির হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছে। স্বাভাবিকভাবেই দাফন সম্পন্ন হয় তার।

এরপর পেরিয়েছে আটমাস। ঘটনা মোড় নেয় অন্যদিকে। সপ্তাহখানেক আগে একটি মোবাইলের দোকানে ফোন চার্জ দিয়ে রাখে মিতুর কথিত প্রেমিক রাজু। সেই দোকান থেকে ফোনটি চুরি যায়। এরপর হাত ঘুরে চলে আসে স্থানীয় কয়েকজনের কাছে। সেই ফোনের কলরেকর্ডে নাসিরকে হত্যার পরিকল্পনা উঠে আসে জনসম্মুখে। জানতে পারে নিহতের স্বজনরাও। প্রাথমিক তদন্তের পর এরইমধ্যে গ্রেফতারও হয় নাসিরের স্ত্রী মিতু ও প্রেমিক রাজু।

মিতুর বাবা বলেন, বেপরোয়া জীবনযাপন থেকে ফেরাতেই মেয়ের বিয়ে দিয়েছিলেন তিনি। তবে কাজ হয়নি তাতে। পরিকল্পিত হত্যার অভিযোগ এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন নাসিরের স্বজন ও স্থানীয়রা।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply