১৫ ফেব্রুয়ারির পরেই টিকা দেওয়া হবে ক্রিকেটারদের

|

আগামী ১৫ ফেব্রুয়ারির পর করোনার ভ্যাকসিন দেওয়া হবে ক্রিকেটাররা সহ কোচিং ও সাপোর্ট স্টাফের সদস্যরাও। পর্যায়ক্রমে করোনা ভ্যাকসিন পাবেন মাঠকর্মী থেকে শুরু করে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অধীনস্থ সবাই। এমন তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেছে নাজমুল হাসান পাপন। তাই বিসিবি এখন ব্যস্ত ভ্যাকসিন গ্রহীতা ক্রিকেটারদের তালিকা তৈরি করতে। এই তালিকার উপর ভিত্তি করে ভ্যাকসিনের অনুমোদন নেবে বিসিবি।

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, শুধু খেলোয়াড় নয়, আমাদের সাপোর্ট স্টাফ, গ্রাউন্ডসম্যানদেরও এর আওতায় আনার পরিকল্পনা আছে। জাতীয় ক্রীড়া পরিষদ থেকে ইতোমধ্যে আমাদের কাছে প্লেয়ারদের তালিকা চাওয়া হয়েছে। আমরা চেষ্টা করছি যত দ্রুত সম্ভব তালিকা তৈরি করে সরকারের সংশ্লিষ্ট মন্ত্রনালয়ে পাঠিয়ে দেওয়ার। সেভাবে আমরা আমাদের ভ্যাকসিন প্রোগ্রাম পরিচালনার পরিকল্পনা করছি।

লকডাউন উঠে যাওয়ার পর ঘরোয়া ক্রিকেট দিয়ে ক্রিকেট মাঠে ফিরলেও। আন্তর্জাতিক খেলা চলাকালে দীর্ঘদিন বায়োসেফটি বাবলে থাকতে হচ্ছে খেলোয়াড়দের। যা মানসিক দিক থেকে বেশ কষ্টসাধ্যই হয়ে উঠেছে ক্রিকেটারদের জন্য। তবে ভ্যাকসিন নিলে কিছুটা হলেও মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে ক্রিকেটারদের।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply