চাঁদা না পেয়ে ছাত্রলীগ নেতার নেতৃত্বে প্রকাশ্যে গুলি, ককটেল বিস্ফোরণ

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি :

মুন্সিগঞ্জের চরমুক্তাপুরে নাছির মোল্লা নামের এক বিএডিসির সারের ঠিকাদারের কাছে একাধিকবার চাঁদার দাবি করেও না পেয়ে জেলা ছাত্রলীগ নেতা রুবেলের নেতৃত্বে প্রকাশ্যে গুলি ও ককটেল বিস্ফোরণের অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার দুপুর ১টার দিকে সদর উপজেলার চর মুক্তারপুর এলাকায় এ ঘটনা ঘটে। রুবেল আহমেদ মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

প্রত্যক্ষদর্শী ও ঠিকাদার নাছির মোল্লা জানান, বেশ কিছুদিন যাবত জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রুবেল আহমেদ ও তার পিতা আওয়ামী লীগ নেতা রহিম বাদশা তাদের কাছে ৫ থেকে ১০ লক্ষ টাকা চাঁদা দাবি করে আসছিলো। একই দাবিতে মঙ্গলবার দুপুরে রুবেল তার সঙ্গীয় রফিক, মাইনউদ্দিন, সানি, ইমু, অপু, শাহীনসহ বেশ কয়েকজন সন্ত্রাসী আবারও চরমুক্তারপুর এই সার সংরক্ষণের স্থানে আসে। এ সময় নাছির মোল্লাকে না পেয়ে চাঁদার দাবিতে অকথ্য ভাষায় গালিগালাজ, একাধিক রাউন্ড ফাঁকা গুলি, ককটেল বিস্ফোরণ ও শ্রমিকদের মারধর করে করে তারা। খবর পেয়ে নাছির মোল্লা ঘটনাস্থলে উপস্থিত হলে তাকে দ্রুত চাঁদা না দিলে ব্যবসায়িক কার্যক্রম বন্ধ করে দেওয়া হবে বলে হুমকি প্রদান ও মারধর করে। পরে মোটরসাইকেলে ঘটনাস্থল ত্যাগ করে রুবেল ও তার সঙ্গীরা। রুবেল গ্রুপ চলে গেলে শ্রমিকরা বিক্ষোভ করলে পুলিশ ও র‌্যাব এসে নিয়ন্ত্রণে আনে।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যায়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply