টেকনাফে বিজিবির সাথে গুলিবিনিময়, মাদককারবারি নিহত

|

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের টেকনাফ উপজেলার শাহপরীর দ্বীপ সীমান্তে বিজিবির সাথে গোলাগুলিতে এক মাদককারবারি নিহত হয়েছে। আজ মঙ্গলবার ভোররাতে শাহপরীর দ্বীপ বিওপির দক্ষিণে গোলারচর পয়েন্টে এই ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ৫২ হাজার পিস ইয়াবা ও একটি লম্বা বন্দুক পাওয়া গেছে। এই ঘটনায় এক বিজিবি সদস্য আহত হয়েছেন।

টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, টেকনাফের শাহপরীর দ্বীপের গোলারচর পয়েন্ট দিয়ে আজ ভোর রাতে ২ জন লোক হস্তচালিত নৌকায় করে অনুপ্রবেশ করতে দেখে বিজিবি সদস্যরা তাদের তাড়া করে। এ সময় বিজিবির উপস্থিতি লক্ষ্য করা মাত্র এলোপাথাড়ি গুলিবর্ষণ করে তারা।

তিনি বলেন, আত্মরক্ষার্থে বিজিবি সদস্যরাও পাল্টা গুলিবর্ষণ করে। এক পর্যায়ে দুই ইয়াবা কারবারির মধ্যে একজন গুলিবিদ্ধ হয়ে নদীতে পড়ে যায় এবং অপরজন সাঁতার কেটে পালিয়ে যায়। পরে নৌকাটি তল্লাশি করে ৫২ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। এতে একজন বিজিবি সদস্য আহত হয়েছেন।

তিনি আরও জানান, সকালে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে শাহপরীর দ্বীপের জালিয়া পাড়া বিওপি সংলগ্ন নাফ নদীর তীরে একটি গুলিবিদ্ধ মৃতদেহ ভাসতে দেখে বিজিবি সদস্যরা উদ্ধার করে। এ সময় মৃতদেহের পাশে একটি লম্বা বন্দুক ও গুলির খোসা পাওয়া যায়। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত ইয়াবা কারবারির পরিচয় পাওয়া যায়নি।

ইউএইচ/









Leave a reply