কুমিল্লায় মা-ভাবিকে কুপিয়ে হত্যা, ঘাতক আটক

|

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার আদ্রা দক্ষিণ ইউনিয়নের পুঁজকরা গ্রামের পূর্ব পাড়ায় বেপারী বাড়িতে পারিবারিক কলহের জের ধরে ছায়েদুল হক সিকি তার আপন মা ও ভাবিকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে।

সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, আব্দুল হাইর স্ত্রী সৎ মা নুরজাহান বেগম (৭০), আজিজুল হকের স্ত্রী ভাবি নুরনাহার বেগম পুষ্পা (৪৫)। আহত হয়েছেন ভাতিজি আরজু আক্তার (২৮)। আটক ঘাতক ছায়েদুল হক সিকি ওই গ্রামের আব্দুল হাইয়ের ছেলে।

স্থানীয় সূত্র ও থানা সূত্রে জানা যায়, তার মেয়ের বাড়ি থেকে নাস্তা খাওয়াকে কেন্দ্র করে তার মায়ের সাথে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে ছায়েদুল হক সিকি বটি দিয়ে মা ও ভাবিকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। তাদের বাঁচাতে গেলে ছায়েদুল হক সিকি তার ভাতিজি আরজু আক্তারকেও চুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে।

স্থানীয়রা তাদের উদ্ধার করে অ্যাম্বুলেন্সে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নুরজাহান ও নুরনাহার বেগম পুষ্পাকে মৃত ঘোষণা করেন। পুলিশ হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে।

নাঙ্গলকোট থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, ঘাতক সাইফুল ইসলামকে তাৎক্ষণিকভাবে ওই গ্রাম থেকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি হত্যার দায় স্বীকার করেছে। অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply