ব্যবসায়ীকে অপহরণের পর টাকা আদায়ের অভিযোগে ৬ পুলিশ কনস্টেবল গ্রেফতার

|

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় এক ব্যবসায়ীকে অপহরণের পর টাকা আদায়ের অভিযোগে দায়ের করা মামলায় ৬ পুলিশ কনস্টেবলকে গ্রেফতার করা হয়েছে।

গতকাল রোববার তাদেরকে গ্রেফতারের পর আদালতে পাঠানো হলে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়া হয়। এক্ষেত্রে কঠোর গোপনীয়তা অবলম্বন করে পুলিশ। ফলে কারাগারে পাঠানোর একদিন পর ঘটনা জানাজানি হয়।

আনোয়ার থানার পূর্ব বৈরাগ গ্রামের ব্যবসায়ী আবদুল মান্নানকে গত ৩ ফেব্রুয়ারি রাত ২টায় ডিবি পুলিশ পরিচয়ে মোটরসাইকেলে করে তুলে নিয়ে যাওয়া হয়। তার বিরুদ্ধে গোয়েন্দা পুলিশের কাছে অভিযোগ রয়েছে বলে ১০ লাখ টাকা দাবি করে তারা। পরে ১ লাখ ৮০ হাজার টাকা দেয়ার পর ভোর ৫টার দিকে পটিয়া উপজেলায় তাকে ছেড়ে দেয়া হয়। পরবর্তীতে ওই ব্যবসায়ী আনোয়ারা থানায় মামলা দায়ের করলে ৬ কনস্টেবলকে গ্রেফতার করে পুলিশ।

এরা হলেন, নগর পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীরের দেহরক্ষী কনস্টেবল মোরশেদ বিল্লাহ, নগর পুলিশের উপ-কমিশনার গোয়েন্দা (পশ্চিম) মনজুর মোরশেদের দেহরক্ষী কনস্টেবল মো. মাসুদ, নগরের দামপাড়া রিজার্ভ ফোর্স অফিসে কর্মরত কনস্টেবল শাকিল খান ও এস্কান্দর হোসেন, নগর পুলিশের সহকারী কমিশনার কর্ণফুলী কার্যালয়ের কম্পিউটার অপারেটর কনস্টেবল মনিরুল ইসলাম ও নগর গোয়েন্দা পুলিশ (উত্তর) কর্মরত কনস্টেবল আবদুল নবী।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply