বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ীর মৃত্যু

|

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাট সদর উপজেলার রাধাবল্লভ এলাকায় প্রতিপক্ষের হামলায় আহত ইকরাম শেখ (৫০) নামের এক মুদি ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

রোববার সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। ময়নাতদন্ত শেষে রোববার বিকেলে রাধাবল্লভ এলাকায় তার দাফন সম্পন্ন হয়েছে।

এর আগে ৩১ জানুয়ারি সন্ধ্যায় পূর্ব শত্রুতার জেরে একই এলাকার স্থানীয় সিদ্দিক হাওলাদার ও তার ছেলেদের নেতৃত্বে ইকরামের উপর হামলা করে। এসময় ইকরামে ও তার বোনের ছেলে মোহসিন শেখ (৩৫) মারাত্মক আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হওয়ায় ওই রাতেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় আহতদের।

নিহত ইকরাম শেখ রাধাবল্লভ এলাকার খালেক শেখের ছেলে। সে পার্শ্ববর্তী পুঠিমারী ব্রিজের পাশে মুদি দোকানদার ছিলেন। আহত মোহসিন শেখ একই এলাকার বারেক শেখের ছেলে। মোহসিন শেখ এখনও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

হামলার পরে আহত মোহসীন শেখের পিতা বারেক শেখ বাদি হয়ে রাধাবল্লভ এলাকার সিদ্দিক হাওলাদার, সিদ্দিকের ছেলে সবুজ হাওলাদার, সজিব হাওলাদার, ইব্রাহিম হাওলাদার, কেবি বাজার এলাকার আবু হোসেনের ছেলে নাসির এবং গোব দিয়া এলাকার লতিফসহ ৬ জনকে আসামি করে বাগেরহাট মডেল থানায় হত্যার উদ্দেশ্যে হামলার অভিযোগে মামলা দায়ের করেন।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, হামলার আহত মোহসীনের বাবা বারেক শেখ বাদি হয়ে হত্যার উদ্দেশ্যে মারধরের ঘটনা উল্লেখ করে ৬ জনকে আসামি করে মামলা দায়ের করেন। যেহেতু আহত ব্যক্তি মারা গিয়েছে ওই মামলাটিই হত্যা মামলায় রূপান্তরিত হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply