ইউরোপে ভ্যাকসিনের হাহাকার, আর বাংলাদেশ পাচ্ছে ৫ ডলারে: আইনমন্ত্রী

|

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক- ফাইল ছবি

আখাউড়া প্রতিনিধি:

আইন, বিচার ও সংসদ বিষয়ক আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, ইউরোপে যেখানে করোনা ভ্যাকসিনের জন্য হাহাকার লেগে গেছে। কানাডার মানুষ ভ্যাকসিন পাচ্ছেন না। সেখানে শেখ হাসিনার দূরদর্শিতার কারণে মাত্র ৫ ডলারে বাংলাদেশের মানুষ ভ্যাকসিন পাচ্ছেন।

রোববার সারাদেশের ন্যায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে ভার্চুয়াল আলোচনায় মহামারি করোনাভাইরাসের টিকাদান কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এমন মন্তব্য করেন।

এসময় ভারত সরকারকে ধন্যবাদ জ্ঞাপন করে আইনমন্ত্রী বলেন, সেরাম ইনস্টিটিউট অব ইন্ডিয়া থেকে ইন্ডিয়া ভ্যাকসিনের ফাস্ট লটে পাঁচ লাখ ডোজ ভ্যাকসিন ইতোমধ্যে বাংলাদেশ পেয়েছে। সেই সঙ্গে ভারত সরকার উপহার হিসেবে আরও ২০ লাখ ডোজ বাংলাদেশকে দিয়েছে।

আনিসুল হক বলেন, করোনাভাইরাস মোকাবেলায় যখন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলার মানুষ যুদ্ধ করেছে। ঠিক তখন বিরোধী সাহেবরা সিঙ্গাপুরে চলে যায় চিকিৎসার জন্য। বাংলাদেশের বিরুদ্ধে এখনও ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্র মোকাবেলার জন্য সকলকে মাঠে থাকার আহ্বান জানান আইনমন্ত্রী আনিসুল হক।

এসময় আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নূর এ আলম ও আখাউড়া থানার তিন পুলিশ কনস্টেবলসহ এক সংবাদকর্মী করোনা টিকা গ্রহণ করেন।

আখাউড়া উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক জয়নাল আবেদীন, উপজেলা যুব লীগের আহবায়ক ও পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, ওসি রসুল আহমদ নিজামী, জেলা পরিষদ সদস্য আতাউর রহমান নাজিম, আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক সেলিম ভূঁইয়া প্রমুখ অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply