মালয়েশিয়ায় বাংলাদেশিকে হত্যা

|

আহমাদুল কবির, মালয়েশিয়া:

মালয়েশিয়ায় এক বাংলাদেশি আরেক বাংলাদেশিকে হত্যা করার খবর পাওয়া গেছে। দেশটির পেনাং শহরের পার্শ্ববর্তী জুরু সিম্পাং আম্পাতের জেরেরিনিন ইন্ডাস্ট্রিয়াল পার্কের পাশে ড্রেনে সিমেন্টে আটকানো অবস্থায় বাংলাদেশি নাগরিক মোহাম্মদ রাজিব মিয়ার (২৯) মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় এক বাংলাদেশিকে গ্রেফতার করে পুলিশ। পুলিশের কাছে স্বদেশীকে হত্যা করার কথা স্বীকার করেছে গ্রেফতারকৃত বাংলাদেশি। কী কারণে হত্যা করা হয়েছে সে বিষয়ে ৩০২ ধারায় তদন্ত করছে পুলিশ। তবে হত্যাকারী বাংলাদেশির নাম প্রকাশ করেনি পুলিশ।

পুলিশ জানায়, নিহত বাংলাদেশি ইউনিফর্ম বিক্রি করার কারখানায় কাজ করা অবস্থায় গত ১৫ জানুয়ারি নিখোঁজ হয়। নিখোঁজ হওয়ার বিষয়ে কোনো পুলিশ রিপোর্ট পাওয়া যায়নি।

৩৮ বছর বয়সী ওই কারখানার বিক্রয় ব্যবস্থাপক জানান, শুক্রবার দুপুর দেড়টায় তার কর্মচারীর মৃতদেহটি কারখানার পার্শ্ববর্তী ড্রেনে পোকা এবং দুর্গন্ধের কারণে লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। এ সময় একটি ছুরি, লোহার হাতুড়ি এবং রক্তের চিহ্নযুক্ত একটি লোহার রড পাওয়া গিয়েছিল মৃত্যু দেহ থেকে প্রায় দুই মিটার দূরে।

সেবেরাং পেরাই টেংগা জেলা পুলিশ প্রধান, সহকারী কমিশনার শফি আবদ সামাদ জানান, ব্যবস্থাপক পরবর্তী পদক্ষেপের জন্য পুলিশের সাথে যোগাযোগ করেছেন। লাশের ময়নাতদন্তের জন্য সেবারাং হাসপাতালে পাঠানো হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply