কলাপাড়ায় স্বতন্ত্র প্রার্থীর নারীকর্মীদের কি‌শোর গ‌্যাংয়ের বাধা

|

পটুয়াখালী প্রতিনিধি:

পটুয়াখালীর কলাপাড়া পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর জগ প্রতীকের কর্মীদের নির্বাচনী প্রচারণার কাজে নৌকা প্রতীকের প্রার্থীর নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে বাধা দেয়ার অভিযোগ করে সংবাদ সম্মেলন করেছেন স্বতন্ত্র প্রার্থী দিদার উদ্দিন মাসুম ব্যাপারী। শুক্রবার রাত ৮টায় তার কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে জগ প্রতীকের প্রার্থী দিদার উদ্দিন আহমেদ মাসুম বলেন, আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য কলাপাড়া পৌরসভা নির্বাচনে আমি দিদার উদ্দিন আহমেদ মেয়র পদে (স্বতন্ত্র) জগ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছি। আমার প্রতীক পাওয়ার পর থেকেই নৌকা প্রতীকের প্রার্থী বিপুল চন্দ্র হাওলাদারের কিশোর গ্যাংয়ের সন্ত্রাসীরা আমার প্রচার কার্যে নানাভাবে বাধা প্রদান করছে। গত ০৩/০২/২০২১ তারিখ হতে নৌকা প্রতীকের প্রার্থী বিপুল চন্দ্র হাওলাদার বিপুল সংখ্যক বহিরাগত সন্ত্রাসী ভাড়া করে নিয়ে এসেছেন যাদের কারোরই মুখ পরিচিত নয় এবং এরা প্রতিদিনই মোটরসাইকেল সহযোগে কলাপাড়া পৌর শহরের বিভিন্ন রাস্তায় মহড়া করে বেড়াচ্ছে। যার কারণে ভোটারদের মনে ব্যাপক শঙ্কা কাজ করছে।

তিনি বলেন, গত ৫ তারিখ বিকাল ৪টায় নৌকা প্রতীকের প্রার্থী বিপুল চন্দ্র হাওলাদারের কুখ্যাত সন্ত্রাসী রাকিবুল ইসলাম রাকিব এবং অজ্ঞাতনামা ৪ থেকে ৫ জন মিলে শুভ মেডিকেল হল, ওয়াপদা মূল সড়ক, ৬ নম্বর ওয়ার্ড, কলাপাড়া পৌরসভার সামনে প্রচারণা চালাতে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করার সময় আমার স্ত্রী হাছিনা আক্তার আহমেদ এবং পরিবারের আরও ৪ সদস্যের টিমটিকে প্রকাশ্য দিবালোকে অকথ্য ভাষায় গালি দেয়, হাত পা কেটে দিয়ে পঙ্গু করে ফেলার হুমকি প্রদান করে। তাদের কাছে থাকা লিফলেট, স্টিকার ছিনিয়ে নিয়ে রাস্তায় ফেলে দেয় এবং আমার স্ত্রীর একটি মোবাইলফোন ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এই সকল কারণে আমার পরিবারসহ অন্যান্য সকল কর্মীরা অঙ্গহানিসহ প্রাণ সংহারের চিন্তায় ভীষণ রকম উৎকণ্ঠায় ভুগছে। বর্তমানে আমার সকল কর্মী সমর্থকরাই ভীষণ নিরাপত্তাহীনতায় ভুগছে। কলাপাড়া পৌরবাসীর মধ্যে নির্বাচনী পরিবেশ নিয়ে ভীষণ আতঙ্ক বিরাজ করছে। যা অতি দ্রুত বিহিত হওয়া প্রয়োজন।

কলাপাড়া পৌরসভা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পাদনের লক্ষ্যে নৌকা প্রতীকের প্রার্থী বিপুল চন্দ্র হাওলাদারের পক্ষে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের জরুরি প্রতিকার তথা তার পক্ষের সকল রকম সন্ত্রাসী কার্যক্রম নিরসনে প্রয়োজনীয় আইনি ও নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণর দাবি জানান। সংবাদ সম্মেলনে কলাপাড়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply