জি. এম কাদেরের নেতৃত্বে জাতীয় পার্টি আজ সুসংগঠিত

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব অ্যাড. রেজাউল ইসলাম ভূঁইয়া বলেছেন, চলমান পৌরসভা নির্বাচনে খুন এবং সন্ত্রাস ও ভোট কারচুপির মাধ্যমে বর্তমান নির্বাচন কমিশন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করতে ব্যর্থ হয়েছে।

তিনি আরও বলেন, সামাজিক ন্যায় ও মূল্যবোধের অবক্ষয় রোধে জাতীয় পার্টি চেয়ারম্যান জি.এম কাদের এম.পি নেতৃত্বে জাতীয় পার্টি অতীতের চেয়েও আজ অনেক বেশি শক্তিশালী ও সুসংগঠিত।

শুক্রবার দুপুরে স্থানীয় জেলা জাতীয় মহিলা সংস্থার সামনে আয়োজিত ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টির নেতাকর্মীদের সাথে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

এতে ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টি যুগ্ম আহবায়ক বশির আহম্মদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক মো. মাহবুবুর রহমান, জেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সদস্য সচিব নাছির আহাম্মেদ খান, জাতীয় পার্টি কেন্দ্রীয় সদস্য এমদাদুল বারী, আলাউদ্দিন উজ্জ্বল, জেলা মহিলা পার্টি সভানেত্রী রোমানা আক্তার শ্যামলী, জেলা ছাত্র সমাজের আহবায়ক জাইদুর রহমান জোটন, জেলা কৃষক পার্টি সভাপতি সাহেদ মাস্টার, জেলা কৃষক পার্টি সাধারণ সম্পাদক আহসান উদ্দিন হাসান, জেলা ওলামা পার্টি সাধারণ সম্পাদক মুফতি সিরাজ আকরাম।

এসময় উপস্থিত ছিলেন সরাইলে কালিকচ্ছ ইউপি চেয়ারম্যান শরাফত আলী, জেলা জাতীয় পার্টি সদস্য মো. ত্বোহা, ইকরাম হোসেন হাসান, এনামুল হক বাচ্চু, সেলিম মাস্টার, ইদ্রিস মিয়া প্রমুখ।

এসময় ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব অ্যাড. রেজাউল ইসলাম ভূঁইয়াকে ফুলেল শুভেচ্ছা জানান।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply