বাগেরহাটে দুই কাউন্সিলর প্রার্থীর আ’লীগে যোগদান

|

বাগেরহাট প্রতিনিধি :

বাগেরহাটে বিএনপি’র জেলা মহিলা দলের নেত্রী ও পৗরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থী আসমা আক্তার আওয়ামী লীগে যোগদান শেষে তার বক্তব্যে ‘জয় বাংলা-জয় বঙ্গবন্ধু’ না বলেই বক্তৃতা শেষ করলেন। পরে পিছন দিক থেকে প্রতিবাদ ওঠায় অবশেষে বলেন ‘জয় বাংলা-জয় বঙ্গবন্ধু’।

আগামী ১৪ ফেব্রুয়ারি বাগেরহাট পৌরসভা নির্বাচনকে সমনে রেখে শুক্রবার
দুপরে দুইজন কাউন্সিলর প্রার্থী আওয়ামী লীগে যোগ অনুষ্ঠানে এ ঘটনা ঘটে। আওয়ামী লীগের প্রাথমিক সদস্যপদ গ্রহণ করে দলে যোগ দেয়া এ দু’জন কাউন্সিলর প্রার্থী হলেন সংরক্ষিত ১ নম্বর ওয়ার্ডের (১, ২, ৩) কাউন্সিলর প্রার্থী বিএনপি নেত্রী আসমা আক্তার ও ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শেখ মনিরুজ্জামান।

এদিকে, বাগেরহাট পৌরসভার সংরক্ষিত ১ নম্বর ওয়ার্ডের (১, ২, ৩) কাউন্সিলর পদে মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় নেত্রী তালুকদার রীনা সুলতানা অটোরিকশা প্রতীক নিয়ে ও ২ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর প্রার্থী পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক মো. নাসির উদ্দিন পাঞ্জাবী প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচনের শেষ মুহূর্তে এসে নিজ দলের বর্তমান এক কাউন্সিলরসহ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় নেত্রীর প্রতিপক্ষ দুই কাউন্সিলর প্রার্থীকে দলে যোগ দেয়ার ঘটনা আওয়ামী লীগের অভ্যন্তরীণ কোন্দল প্রকাশ্যে এলো।

দলে যোগদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগে সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভূইয়া হেমায়েত উদ্দিন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরিদ উদ্দিন আহমেদ, সরদার সেলিম আহমেদ, ফরিদা আক্তার লুচি, ড. একে আজাদ ফিরোজ টিপু, যুগ্ম সাধারণ সম্পাদক সরদার ফকরুল আলম সাহেব, সাংগঠনিক সম্পাদক শেখ লিয়াকত হোসেন লিটন, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম, সাধারণ সম্পাদক ইবনে
মিজান হিরুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

যোগদানের সময় তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় এই দুই কাউন্সিলর প্রার্থী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশপ্রেম ও রাজনৈতিক প্রজ্ঞায় অনুপ্রাণিত হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য শেখ তন্ময় এমপির হাতকে শক্তিশালী করতে তারা বাংলাদেশ আওয়ামী লীগে যোগ দিয়েছেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply