ডিজে নেহার ৫ দিনের রিমান্ড মঞ্জুর

|

রাজধানীর মোহাম্মদপুরে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিহতের মামলার আসামি ডিজে নেহার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার পুলিশ ডিজে নেহার ৭ দিনের রিমান্ড চাইলে আদালত ৫ দিনের মঞ্জুর করেন। এর আগে ধর্ষণের অভিযোগ ও হত্যা মামলায় শিক্ষার্থীর বান্ধবী ডিজে নেহাকে বৃহস্পতিবার দিবাগত রাতে রাজধানীর আজিমপুর এলাকার একটি বাসা থেকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানায়, নেহা ও আরাফাত ওই দিন রাতে পার্টির আয়োজন করে। সেখানে বিষাক্ত মদ পানেই ওই শিক্ষার্থীর মৃত্যু হয়, এ ঘটনায় একই কারণে তার আরেক বন্ধু এবং মামলার আসামিও মৃত্যু বরণ করে।

পুলিশ জানায়, তারা নিয়মিত রাজধানীর বিভিন্ন অভিজাত এলাকায় পার্টির আয়োজন করতো এবং নাচতো বলে প্রমাণ পাওয়া গেছে। আর এই মামলার সব আসামি গ্রেফতার হয়েছে। সবগুলো ফরেনসিক রিপোর্ট পেলে তদন্ত কর্মকর্তা মামলার চার্জশিট জমা দেবে পুলিশ।

প্রসঙ্গত, ২৮ জানুয়ারি রাতে ওই শিক্ষার্থী তার বন্ধু বান্ধবীদের সাথে রাজধানীর একটি হোটেলে মদ্যপান করে এবং অন্য এক বান্ধবীর বাসায় রাত্রি যাপন করে। সেখানে এক বন্ধুর সাথে শারীরিক সম্পর্কে জড়ানোর পর অসুস্থ বোধ করলে তাকে হাসপাতালে ভর্তি করে তার বন্ধুরা। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ৩১ জানুয়ারি তার মৃত্যু হয়। এ ঘটনায় শিক্ষার্থীর বাবা বাদি হয়ে ধর্ষণ ও খুনের মামলা করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply