রোহিতকে নিয়ে মন্তব্য করে সমালোচনার মুখে কঙ্গনা

|

বছর জুরে আলোচনায় থাকতে বিতর্কের জন্ম দেওয়া কঙ্গনা রনৌতের পুরানো অভ্যাস। ভারতীয় এই অভিনেত্রী এবার সমালোচনার মুখে পরেছেন ভারতীয় ক্রিকেটার হিট ম্যান রোহিত শর্মাকে নিয়ে টুইট করায়। ভারতে চলমান কৃষক আন্দোলন নিয়ে তারকা ক্রিকেটার রোহিত শর্মার টুইটের জবাবে অশালীন ভাষা ব্যবহার করেছেন এই অভিনেত্রী।

ভারতে যে কৃষক আন্দোলন চলছে সেটি নিয়ে দুই ভাগে বিভক্ত হয়ে গেছে ভারতের জনগণ। কেউ তাদের পক্ষে কথা বলছে, কেউ আবার বলছে তাদের বিপক্ষে। অনেকেই বলছে কৃষক আন্দোলনের নামে যা করা হচ্ছে সেগুলো সন্ত্রাসী কর্মকাণ্ড ছাড়া আর কিছু নয়। কঙ্গনাও তাই মনে করছেন। আবার রহিত শর্মা চাইছেন এই বিষয়ের দ্রুত সমাধান।

সেই সমাধানের আশাতেই রোহিত টুইটে লিখেছেন ‘যখনই আমরা এক হয়ে দাঁড়িয়েছি, ভারত শক্তিশালী হয়েছে। এই মুহূর্তে সব থেকে বেশি প্রয়োজন একটা সমাধান। আমাদের দেশের উন্নতির জন্য কৃষকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এবং আমি নিশ্চিত সমাধান বের করতেও প্রত্যেকে গুরুত্বপূর্ণ ভূমিকাই নেবে।

তবে রোহিতের টুইটে কঙ্গনা লিখেছেন, কেন এই ক্রিকেটাররা ধোবি কা কুত্তা, না ঘরকা না ঘাটকার মতো চেঁচাচ্ছে? যে আইনটা তাদের জন্য ভালো, কেন কৃষকরা তার বিরোধিতা করছে? যারা এত ঝামেলা করছে, তারা জঙ্গি। সেটা বলো না, এত ভয় পাচ্ছ কেন?

রোহিতের টুইটের বিপরীতে এমন টুইট করার পরে মুহূর্তেই তা ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। অবশ্য টুইট কর্তৃপক্ষ কঙ্গনার বক্তব্য সরিয়ে নেয়। তবে ভাইরাল হয়েছে টুইটের স্ক্রিনশর্ট। অনেক ক্রিকেট ভক্তরা কঙ্গনাকে রোহিত ও ক্রিকেট সমর্থকদের কাছে ক্ষমা চাওয়ার আহ্বান জানিয়েছেন। আবার রসিকতাও মেতেছেন অনেকে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply