কুঁচকির চোটে হাসপাতালে সাকিব

|

উইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজের তৃতীয় দিনে ফিল্ডিংয়ে দেখা যায়নি টাইগার ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসানকে। তার বদলে ফিল্ডিং করেছে ইয়াসির আলী রাব্বি। এর কারণ ওয়ানডে সিরিজে কুচকির ইনজুরি আবারও মাথা চাড়া দিয়ে উঠেছে। সাকিবের ইনজুরি নিয়ে এখন পর্যন্ত টিম ম্যানেজমেন্ট পরিষ্কার করে কিছু বলেনি।

তবে বিসিবির চিকিৎসক দেবাশিষ চৌধুরী বলেছেন, ‘সাকিবের একটু ব্যথা আছে। তার আজই একটা স্ক্যান করা জরুরি হয়ে পড়েছিল। কিন্তু শুক্রবার সব বন্ধ থাকায় এ নিয়ে জটিলতা দেখা দেয়। পরে স্থানীয় এক হাসপাতালে সাকিবকে স্ক্যান করাতে নেওয়া হয়েছে। তিনি আবার মাঠে নামবেন কিনা, সেটি নির্ভর করছে স্ক্যান রিপোর্টের ওপর। তবে অবস্থা যা, তাতে আজ তিনি মাঠে নামছেন না। কিন্তু দলের প্রয়োজনে কাল ব্যাটিং করতে নামতে পারেন।

এর আগে ২৫ জানুয়ারি ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচে নিজের বলে ফিল্ডিং করতে গিয়ে কুঁচকিতে চোট পান সাকিব। এর পর মাঠ ছেড়ে চলে যান। টেস্টে একাদশে থাকবেন কিনা সে সংশয় জাগে। তবে চিকিৎসকের ৭২ ঘণ্টার পর্যবেক্ষণের পর স্ক্যান রিপোর্ট ভালো আসে। যে কারণে প্রথম টেস্টেই দলে ফেরেন সাকিব। কিন্তু সেই চোট আবারও তাকে ম্যাচ থেকে ছিটকে দিতে পারে বলে শঙ্কা জেগেছে।









Leave a reply