ছাগল চুরির অভিযোগে ছাত্রলীগ নেতাসহ ৪ জন আটক

|

স্টাফ রিপোর্টার,মাদারীপুর:

মাদারীপুরে ছাগল চুরির অভিযোগে ছাত্রলীগের এক নেতাসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার পখিরা এলাকায় এই ঘটনা ঘটে। এই ঘটনার অভিযোগের ভিত্তিতে যাদের আটক করা হয়েছে তারা হলেন, মাদারীপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তুহিন দর্জি এবং তার ৩ সহযোগী জুবায়ের হাওলাদার, রানা বেপারী ও মাহবুব তালুকদার। তুহিন দর্জি শহরের ইটেরপুল এলাকার ও জেলা ইমারত শ্রমিক ইউনিয়নের সভাপতি ও সদর ঘাটমাঝি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাকির দর্জির ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সদর উপজেলার পখিরা এলাকা থেকে নিজস্ব প্রাইভেটকারে তারা লোকমান নামের এক ব্যক্তির পালিত একটি ছাগল চুরি করে। এই বিষয়টি স্থানীয় লোকজনের নজরে আসলে তাড়া খেয়ে সেখান থেকে সটকে পড়েন তারা।

পরে, টইল পুলিশ গতিরোধ করে ছাত্রলীগ নেতা তুহিন দর্জিসহ ৪ জনকে আটক করে থানায় নিয়ে যায়। এই সময় চুরির কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করে ছাগলটি উদ্ধার করে পুলিশ।

এলাকাবাসী জানায়, গত দুই মাসে ওই এলাকা থেকে আরও ৫টি গৃহপালিত ছাগল খোয়া গেছে। তুহিন ও তার সহযোগী এই চুরির সাথে জড়িত বলে অভিযোগ তাদের। তবে ছাত্রলীগ নেতা তুহিনের দাবি এই ঘটনার সাথে জড়িত নন তিনি।

মাদারীপুর জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান অনিক বলেন, দোষ প্রমাণিত হলে তুহিন দর্জির বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। বিষয়টিতে ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়েছে।

মাদারীপুর সদর মডেল থানার ওসি (তদন্ত) শহিদুল ইসলাম জানান, ছাগল চুরির অভিযোগে পখিরা এলাকা থেকে ৪ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার কার্যক্রম চলমান রয়েছে। শুক্রবার তাদের আদালতে পাঠানো হতে পারে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply