সাউদাম্পটনকে ৯-০ গোলে বিধ্বস্ত করলো ম্যানচেস্টার ইউনাইটেড

|

নিজেদের মাঠে সাউদাম্পটনকে নিয়ে ছেলেখেলা করলো ম্যানচেস্টার ইউনাইটেড। সাউদাম্পটনকে ৯-০ গোলে হারিয়ে ইপিএলের ইতিহাসে সবচেয়ে বড় জয়ের রেকর্ড স্পর্শ করলো ডেভিলরা।

চলতি মৌসুমে চারটি ম্যাচ হেরেছে ম্যানচেস্টার ইউনাইটেড। চারটি ঘরের মাঠে। ওল্ড ট্রাফোর্ডে তাই সাউদাম্পটনের বিপক্ষে রেড ডেভিলদের হার এড়ানোর চ্যালেঞ্জ। কিন্তু কে জানত এদিন ইতিহাস গড়বেন থিয়েটার অব ড্রিমের নায়কেরা?

ম্যাচের দ্বিতীয় মিনিটেই বড় ধাক্কা খায় সাউদাম্পটন। লাল কার্ড দেখে মাঠ ছাড়েন সাউদাম্পটন মিডফিল্ডার আলেকজান্দ্রে ইয়ানকোভিতস। ১৮ মিনিটে প্রথম গোল করেন ওয়ান বিসাকা। সাত মিনিট পর ম্যাসন গ্রিনউডের পাস থেকে ব্যবধান দ্বিগুণ করেন র‍্যাশফোর্ড। ৩৪ মিনিটে ইয়ান বেদনারেকের আত্মঘাতী গোলে ব্যবধান বাড়ে। পাঁচ মিনিট পর হেডে স্কোরলাইন ৪-০ করেন এডিনসন কাভানি।

দ্বিতীয়ার্ধের ন্যুনতম ব্যবধান গড়তে না পারা সাউদাম্পটন আরও দুই গোল খায় ম্যাচের ৬৯ ও ৭১ মিনিটে। নিজেদের মাঠে রীতিমত ছেলে খেলা শুরু করে রাশফোর্ড-মার্শিয়ালরা।

শেষ দিকে মার্সিয়ালকে ডি-বক্সে ফাউল করে লাল কার্ড পেলে ৯ জনের দলে পরিণত হয় সাউদাম্পটন। স্পট কিকে ব্রুনো ফার্নান্দেস বল জালে পাঠানোর পর নিজের দ্বিতীয় গোল করেন মার্সিয়াল। আর যোগ করা সময়ে ম্যাচের নবম গোলটি করেন জেমস। তাতে ১৯৯৫ সালের পর আবারও প্রতিপক্ষের জালে ৯ গোল দিলো পয়েন্ট টেবিলের দুইয়ে থাকা ম্যানচেস্টার ইউনাইটেড।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply