পাকিস্তানে ৪ টিকটকারকে গুলি করে হত্যা

|

পাকিস্তানে ৪ টিকটকারকে গুলি করে হত্যা

পাকিস্তানের করাচিতে এক নারীসহ চার টিকটকারকে গুলি করে হত্যা করা হয়েছে। মঙ্গলবার ভোরে করাচির গার্ডেন এলাকায় এক হাসপাতালের কাছে এ হত্যাকাণ্ড ঘটে।

পুলিশের বরাত দিয়ে দেশটির শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম ডন এক খবরে এ তথ্য দিয়েছে।

সিটি সিনিয়র সুপারিনটেনডেন্ট অব পুলিশ সরফরাজ নওয়াজ শেখ বলেন, নিহত চারজনই সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় থাকতেন, বিশেষ করে টিকটকে। নিহতদের মধ্যে দুজন মুসকান ও আমির হচ্ছেন বন্ধু।

জানা যায়, মুসকান ফোন করে গতকাল রাতে আমিরকে দেখা করতে বলেন। আমির একটি গাড়ি জোগাড় করে বান্ধবীর সঙ্গে দেখা করতে যাওয়ার সময় রেহান ও সাজ্জাদ নামে বাকি দুজনকে নিয়ে যান।

পুলিশ কর্মকর্তা সরফরাজ বলেন, চারজনই রাতে শহরে ঘুরে বেড়ান। সে সময় আমির ও মুসকান টিকটক ভিডিও তৈরি করেন। ভোররাত পাঁচটার দিকে আংক্লেসারিয়া হাসপাতালের কাছে অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের হামলার শিকার হন তারা।

গাড়ির ভেতরে নারীকে গুলি করে হত্যা করা হয় আর বাকি তিনজনকে গাড়ির বাইরে গুলি করা হয়। হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, রেহান ও সাজ্জাদ ইতিহাদ টাউন এলাকায় ফাঁকা গুলি ছুড়ে টিকটক ভিডিও তৈরি করেছিলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে এই ভিডিও ভাইরাল হলে পুলিশ এই দুজনের বিরুদ্ধে এফআইআর দায়ের করে। তবে ব্যক্তিগত বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড হতে পারে বলে তিনি মনে করছেন।

হত্যার কারণ ও হত্যাকারীদের খুঁজে বের করতে তদন্ত চলছে। এখন পর্যন্ত এ ঘটনার কোনো প্রত্যক্ষদর্শী পাওয়া যায়নি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply