শুভ জন্মদিন আরিফিন শুভ

|

বর্তমানে ঢালিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়ক আরিফিন শুভ। মডেলিং এবং ছোট পর্দায় সফলতার পর এখন তিনি বাংলা চলচ্চিত্রের একজন সফল নায়ক। আজ জনপ্রিয় এই তারকার জন্মদিন।

১৯৮২ সালে ২ ফেব্রুয়ারি ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার ডাকাতিয়া গ্রামে আরিফিন শুভর জন্ম। ২০০৫ সালে মডেলিং দিয়ে শোবিজে যাত্রা শুরু করেন তিনি। এর কয়েক বছর পর মোস্তফা সরয়ার ফারুকীর ‘হ্যাঁ-না’ নাটকের মাধ্যমে অভিনয়ে অভিষেক ঘটে তার।

২০১০ সালে খিজির হায়াত খানের ‘জাগো’ সিনেমার মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে পা রাখেন আরিফিন শুভ। তবে একক নায়ক হিসেবে শুভর প্রথম চলচ্চিত্র দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘ভালোবাসা জিন্দাবাদ’। এতে তার বিপরীতে অভিষেক হয় চিত্রনায়িকা আইরিন সুলতানার। এরপর ‘অগ্নি’, ‘কিস্তিমাত’, ‘ছুঁয়ে দিলে মন’, ‘ওয়ার্নিং’, ‘ভালো থেকো’, ‘তারকাঁটা’, ‘মুসাফির’, ‘নিয়তি’, ‘প্রেমী ও প্রেমী’সহ বেশকিছু সিনেমায় অভিনয় করেন দর্শকের মন জয় করেছেন তিনি।

ছোট পর্দা থেকে সরাসরি চলচ্চিত্র এসে দর্শকদের হলমুখী করা ক্ষেত্রে তেমন কারও নাম না থাকলেও সেই জায়গাটি তৈরি করেছেন আরিফিন শুভ। ২০১৬ সালে নিয়তি অথবা অস্তিত্ব চলচ্চিত্রের পর তার সাফল্যের জায়গাটা অনেকটা পরিষ্কার হয়ে যায়। তাই এখন বছরজুড়েই মুক্তি পাচ্ছে তার সিনেমা।

২০১৭ সালের দেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার ‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান আরিফিন শুভ। সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত শুভর ‘মিশন এক্সট্রিম’ চলচ্চিত্রের দুই পর্ব মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া তার অভিনীত ‘কন্ট্রাক্ট’ শিরোনামে ওয়েব সিরিজটিও মুক্তি পাবে শিগগিরই।

ক্যারিয়ারের সবচেয়ে দারুণ সময় কাটাচ্ছেন শুভ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’কে নিয়ে নির্মাণাধীন বায়োপিকে বঙ্গবন্ধু চরিত্রে অভিনয় করছেন তিনি। গত মাসে ‘বঙ্গবন্ধু’ চলচ্চিত্রটির শুটিংয়ের জন্য মুম্বাই গিয়েছেন শুভ। আজ তার জন্মদিন কাটছে মুম্বাইয়ের দাদা সাহেব ফালকে স্টুডিওতে। শুভ জন্মদিন আরিফিন শুভ।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply