পেছনে চলছে অভ্যুত্থান, নাচে মগ্ন শরীরচর্চাবিদ (ভিডিও)

|

ফেসবুকে নিজেকে শারীরিক চর্চার শিক্ষক হিসেবে পরিচয় দিয়েছেন খিং নিন ওয়াই। ঘটনার দিন পার্লামেন্টের সামনে জোরে জোরে গান ছেড়ে শারীরিক কসরত করছিলেন তিনি। সেই দৃশ্য ভিডিওতেও ধারণ করছিলেন। হঠাৎ দেখা যায়, তার পেছনে অ্যাসেমব্লি অব দ্য ইউনিয়ন কমপ্লেক্সে যাওয়ার যে রাস্তাটি আছে সেখানকার একটি চেকপয়েন্টের দিকে এগিয়ে যাচ্ছে একটি কালো রঙের এসইউভি গাড়ি। এরপর একে একে প্রবেশ করতে থাকে গাড়ি বহর। খিং বলছেন, উচ্চ স্বরে বাজানো গানের তালে তালে নাচতে থাকায় সেদিকে খেয়ালই করেননি তিনি। নেচেই যাচ্ছিলেন।

সোমবারই ভিডিওটি ফেসবুকে পোস্ট করেন খিং। এরপর তা ইন্টারনেটে ছড়িয়ে পড়ে। অনেকে একে ডাইস্টোপিয়ান টিভি শো ব্ল্যাক মিররের সঙ্গে তুলনা করেছেন। কেউ কেউ আবার ওই নৃত্যশিল্পীকে ফটোশপ করে ক্যাপিটল হিলের সাম্প্রতিক হামলার ঘটনাসহ বিভিন্ন ঐতিহাসিক ঘটনার ভিডিওতে জুড়ে দিয়েছেন। কেউ কেউ আবার ভিডিওর সত্যতা নিয়ে প্রশ্নও তুলেছেন।

মঙ্গলবার ৩টার সময় খিং ফেসবুক পোস্টে দাবি করেছেন এটি সত্যিকারের ভিডিও। তিনি অ্যাসেম্বলি অব দ্য ইউনিয়নের সামনে ১১ মাস ধরে শরীরচর্চা করছেন। এই দাবির সমর্থনে তিনি সেখানে প্রশিক্ষণরত অবস্থার অন্য একটি ভিডিও পোস্ট করেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply