সুন্দরবনে ফের ৪২ কেজি হরিণের মাংসসহ দুই পাচারকারী আটক

|

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটের পূর্ব সুন্দরবন বিভাগে থামছে না হরিণ শিকার। বাগেরহাটে মাত্র তিন দিনে ৪টি মাথাসহ ১০৯ কেজি হরিণের মাংস ও ৫ জন চোরা শিকারিকে আটক হয়েছে।

সোমবার রাতে বাগেরহাটের রামপাল উপজেলার বগুড়া ব্রিজের কাছ থেকে ৩টি মাথা ও ৪২ কেজি হরিণের মাংসসহ দুই চোরা শিকারিকে (বাবা-ছেলে) আটক করেছে জেলা ডিবি পুলিশ।

আটক দুই চোরা শিকারি হলেন, বাগেরহাটের রামপাল উপজেলার গোবিনাথপুর গ্রামের জুমাতুল্লা শেখের ছেলে আব্দুর রহমান শেখ (৫২) ও আব্দুর রহমান শেখের ছেলে মোস্তাকিন শেখ (২৭)।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার সাফিন মাহমুদ দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে প্রেসব্রিফিংকালে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বাগেরহাট ডিবি পুলিশের ওসি সুরেশ চন্দ্র হালদার ও এসআই গাজী ইকবারের নেতৃত্বে সোমবার রাতে বাগেরহাটের রামপাল উপজেলার বগুড়া ব্রিজের কাছে অভিযান চালিয়ে ৩টি মাথাসহ ৪২ কেজি হরিণের মাংসসহ সুন্দরবনের চোরা শিকারি আব্দুর রহমান শেখ ও মোস্তাকিন শেখকে আটক করা হয়।

আটক দুই চোরা শিকারির নামে রামপাল থানায় মামলা দায়ের করা হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

এর আগে রোববার রাত সাড়ে ১০টায় বাগেরহাটের শরণখোলা উপজেলার পূর্ব সুন্দরবন সংলগ্ন রসুলপুর বেড়িবাঁধের কাছে দাসের ভারানি এলাকা থেকে ২০ কেজি হরিণের মাংসসহ মিলন মোড়ল (৩৫) নামের এক চোরা শিকারিকে আটক করেছে বনরক্ষীরা।

শনিবার রাতে বাগেরহাটের মোংলার উপজেলার দিগরাজ বাজার এলাকা থেকে ৪৭ কেজি মাংস ও একটি হরিণের মাথাসহ ৩ চোরা শিকারিকে আটক করে মোংলা পশ্চিম কোস্টগার্ড।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply