মাদারীপুরে বাস চাপায় পথচারী নিহত, বাসে অগ্নিসংযোগ

|

স্টাফ রিপোর্টার, মাদারীপুর :

মাদারীপুর শহরের টু লেন সড়কের রং সাইড দিয়ে একটি যাত্রীবাহী পরিবহনের চাপায় ফারুক মুন্সী (৩৯) নামে এক পথচারী নিহত হওয়ার ঘটনায় স্থানীয় বিক্ষুব্ধরা বাসটিতে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

সোমবার বিকেলে মাদারীপুর জেলা ও দায়রা আদালত কার্যালয়ের সামনের সড়কে দুর্ঘটনাটি ঘটে। নিহত ফারুক মুন্সী রাজৈর উপজেলার দক্ষিণ বিদ্যানন্দী গ্রামের জাফর মুন্সীর ছেলে বলে জানিয়েছে পুলিশ।

মাদারীপুর সদর মডেল থানার ওসি মোহম্মদ কামরুল ইসলাম মিয়া বলেন, সোমবার বিকেলে মাদারীপুর শহর থেকে কালকিনি উপজেলার ভুরঘাটা বাসস্ট্যান্ডের উদ্দেশে ছেড়ে যাওয়া তুরান মটরস নামের একটি যাত্রীবাহী লোকাল পরিবহন জেলা ও দায়রা জজ আদালতের সামনে দিয়ে শহরের টু লেন বিশিষ্ট শেখ হাসিনা আঞ্চলিক মহাসড়কের রং সাইড দিয়ে যাওয়ার সময় ফারুক মুন্সী নামের এক পথচারীকে চাপা দিলে ঘটনাস্থলেই ওই ব্যক্তি নিহত হয়। পরে স্থানীয় বিক্ষুব্ধ জনগণ বাসটিতে তাৎক্ষণিক আগুন লাগিয়ে দেয়। এতে বাসটির ভেতরের ও বাইরের অনেক অংশ পুড়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিস কর্মীদের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনে এবং সড়কটিতে যান চলাচল স্বাভাবিক করে দেওয়া হয়।

মাদারীপুর জেলা বাস ও মিনি বাস মালিক গ্রুপের সাধারণ সম্পাদক মফিজ হাওলাদার বলেন, আজ মাদারীপুর পৌর নির্বাচনের বিভিন্ন কাউন্সিলর প্রার্থীরা সমর্থকদের নিয়ে নির্বাচন অফিসে কাগজপত্র জমা দিতে আসলে বাস চালক যাত্রীদের কথা ভেবে রং সাইড দিয়ে বের হয়ে যাওয়ার চেষ্টা করলে এই ঘটনাটি ঘটে। আমরা বিষয়টি সঠিক তদন্ত করে নিরপেক্ষ ব্যবস্থা
গ্রহণের দাবি করছি।

ইউএইচ/









Leave a reply